৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বিকিনি পরা ছবিতে নেটদুনিয়ায় ঝড় তুললেন এই অভিনেত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 2, 2017 3:12 pm|    Updated: June 17, 2020 8:11 am

Tv actress Sara Khan posts bold pic, set internet on fire.

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দার জনপ্রিয় মুখ সারা খান। ‘বিদাই’ মেগা দিয়ে অভিনয় জীবনের শুরু। ছোটপর্দার সারা তাঁর অভিনয় আর মিষ্টি মধুর স্বভাবের কারণে সহজেই জায়গা করে নেন দর্শকদের মনে। হাসিখুশি এই অভিনেত্রী আরও নজরে আসেন ছোটপর্দার অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস’-এর মাধ্যমে। আপাতত পাটায়াতে শুট করতে ব্যস্ত অভিনেত্রী। কিন্তু তারই মাঝে কাজ থেকে সাময়িক বিরতি নিয়েছেন। কাজের পাশাপাশি ছুটিও কাটাচ্ছেন তাইল্যান্ডে। সঙ্গে অবশ্য বয়ফ্রেন্ড নন, রয়েছেন সারার বোন আরিয়া খান। কাজের ফাঁকেই দুই বোন মিলে চুটিয়ে মজা করছেন। আর প্রতিনিয়তই সেই ট্রিপের ছবি শেয়ার করছেন সোশ্যাল সাইটে।

 

Bell baj gayi ☃️☃️☃️ Shoot starts Stay tuned something amazing is coming up along with @ramjigulatiofficial @ramjigulati Let’s kill it #shoot #pattaya #fun #vacay #us #friends #workmode #happiness #positivity

A post shared by sara khan (@ssarakhan) on

[জানেন, কেন নেটদুনিয়ায় ছেলের ছবি পোস্ট করতে ভয় পান গৌরী খান?]

বিপত্তির শুরু সেখানেই। শুটের ছবির পাশাপাশি অবসর সময়ের ছবি পোস্ট করা মাত্রই ইনস্টাগ্রামে ট্রোল হতে শুরু করেছেন সারা। নিওন বিকিনিতে তাঁর ছবি ইতিমধ্যেই ভাইরাল সোশ্যাল মিডিয়ায়। ‘বিদাই’ থেকে শুরু করে  ‘জানা না দিল সে দূর’ সিরিয়ালে টেলি তারকা সারাকে বরাবরই পছন্দ করেছে দর্শক। সর্বদাই তাঁর ইমেজ পাশের বাড়ির মেয়ের মতো। কিন্তু বিকিনির ছবি প্রকাশ্যে আসার পর সেই ধারণা বদলে গিয়েছে অনেকের।

 

Pattaya mornings b like #ssarakhan #pcayruuuuu #vacayyy #work #sisterstrip

A post shared by sara khan (@ssarakhan) on

[ভাইয়ের বউকে মারধর, বিপাকে এই অভিনেত্রী]

বেশ কয়েকদিন ধরেই সোশ্যাল সাইটে ট্রোল হতে হচ্ছে অভিনেত্রীদের। ফতিমা সানা শেখ থেকে শুরু করে দীপিকা পাড়ুকোন কে নেই সেই তালিকায়! এবার সেই সোশ্যাল সাইটেই নেটিজেনদের কুমন্তব্যের ও সমালোচনার শিকার হলেন অভিনেত্রী সারা খানও।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে