১৫ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ২ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

পোল ডান্সের ভিডিওতে নেটদুনিয়া মাতাচ্ছেন এই অভিনেত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 2, 2017 1:53 pm|    Updated: September 27, 2019 4:21 pm

TV ‘sensation’ Nehha Pendse's pole dance breaks internet

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টেলিভিশনের সীমাবদ্ধতা সোশ্যাল মিডিয়ায় নেই। তাই ‘সংস্কারি’ মোড়ক থেকে বেরিয়ে আসারও বাধা নেই। এই সুযোগ ভরপুর নিয়ে থাকেন বোকাবাক্সের নায়িকারা। কিন্তু এই তালিকায় ঠিক পড়েন না নেহা পেন্ডসে। কারণ পর্দা ছোট হোক বা বড়, চরিত্রের খাতিরে কখনও বোল্ড হতে পিছপা হননি হিন্দি টেলিভিশনের এই অভিনেত্রী। সোশ্যাল মিডিয়াতেও এমনই সিজলিং অবতারে ধরা দিয়েছেন নায়িকা। শুধু ছবি নয় আপলোড করেছেন নিজের পোল ডান্সের ভিডিও। আর তাতেই শোরগোল পড়ে গিয়েছে নেটদুনিয়ায়।

Going back to my love post a long break… U can shoot well when ur body is well rested .. training commences #poleislife #polecommunity #softyetstrong

A post shared by Nehha Pendse (@nehhapendse) on

[‘কুছ কুছ হোতা হ্যায়’ স্মৃতি উসকে কাজল-রানির সঙ্গে সেলফি শাহরুখের]

নিজের শরীর ক্যামেরার সামনে দেখাতে কোনওদিন কার্পণ্য করেননি নেহা। টেলিভিশনের আগে চুটিয়ে অভিনয় করেছেন হিন্দি ও মারাঠি ছবিতে। তামিল, তেলুগু, মালায়লম ছবিতেও দেখা গিয়েছে তাঁকে। সম্প্রতি নেহাকে দেখা গিয়েছিল ‘লাইফ ওকে’ চ্যানেলের  ‘মে আই কাম ইন ম্যাডাম’ সিরিয়ালে। সেখানেও নায়কের বোল্ড বস হিসেবেই দেখা গিয়েছিল তাঁকে। আগস্ট মাসেই শেষ হয়েছে সিরিয়ালের কাজ। হাতে এখন ভরপুর সময়। তাই নিজের প্রথম প্রেমটাকে আবার ঝালিয়ে নিচ্ছেন নায়িকা। পোল ডান্সে মেতেছেন তিনি। এতে মন ও শরীর দুইই চাঙ্গা থাকছে। আর নায়িকার এহেন অবতার নেটিজেনদেরও বেশ পছন্দ হয়েছে। অনেকেই তাঁকে উৎসাহ জোগাচ্ছেন।

One short but effective practise session #sick😷 #cannotstop #poleislife #polecommunity

A post shared by Nehha Pendse (@nehhapendse) on

[এক ছবিতেই নেটদুনিয়ায় হইচই ফেললেন দিশা পাটানি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে