BREAKING NEWS

২৮ চৈত্র  ১৪২৭  রবিবার ১১ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

‘ইংরাজি উচ্চারণ খুব খারাপ’, ট্রোলের জবাব বাংলাতেই দিলেন ‘জুন আন্টি’ ঊষসী

Published by: Suparna Majumder |    Posted: March 18, 2021 7:44 pm|    Updated: March 18, 2021 7:45 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘জুন আন্টি’ হিসেবে ট্রোল হলে তা সপ্রতিভভাবে নিতে পারেন আবার ইংরাজি উচ্চারণ নিয়ে কটাক্ষের তীব্র জবাবও দিতে পারেন ঊষসী চক্রবর্তী (Ushasie Chakraborty)। তেমনটাই দেখা গেল সোশ্যাল মিডিয়ায়। একটি স্ক্রিনশট ভাইরাল হয়েছে নেটদুনিয়ায়। যেখানে ঊষসীর ইংরাজি উচ্চারণ নিয়ে কটাক্ষ করে লেখা হয়েছে, “আপনার ইংরাজি উচ্চারণ খুব খারাপ”। তারই মোক্ষম জবাব দিয়েছেন অভিনেত্রী।

স্ক্রিনশটের সত্যতা সংবাদ প্রতিদিন যাচাই করেনি। তবে ৮ মার্চ স্টার পরিবার অ্যাওয়ার্ডের (Star Parivar Award) প্রস্তুতির একটি ভিডিও ফেসবুকে শেয়ার করেছিলেন ঊষসী। শোনা গিয়েছে, তারই কমেন্ট বক্সে দেবযানী চট্টোপাধ্যায় নামের প্রোফাইল থেকে এই মন্তব্য করা হয়।

[আরও পড়ুন: ভবানীপুরে রুদ্রনীল, হেভিওয়েট পার্থর বিরুদ্ধে শ্রাবন্তী, বিজেপির প্রার্থী তালিকায় তারকা সমাগম]

সাধারণত ট্রোলকে তেমন পাত্তা দেন না অভিনেত্রী। কিন্তু এই মন্তব্যের জবাবে তিনি লেখেন, “হ্যাঁ। ঠিকই বলেছেন। বাংলা মিডিয়ামে পড়েছি তো- সরকারি স্কুলে। ক্লাস সিক্স থেকে ইংরাজি ছিল, তাই জন্যই বোধহয় উচ্চারণ তেমন শেখা হয়নি। আসলে ইংরাজি স্কুলে ভরতি করার পয়সা ছিল না বাবার। আর মতাদর্শগত ভাবে বিশ্বাস করতেন সন্তানকে বাংলা স্কুলে পড়াবেন তাই সরকারি স্কুলেই পড়িয়েছিলেন। তবে ইংরাজি উচ্চারণের সঙ্গে লেখাপড়ার সম্পর্ক নেই, তাই পড়াশোনা আটকায়নি।”

একথা লেখার পরই নিজের শিক্ষাগত যোগ্যতা বিস্তারিত বিবরণ দেন ঊষসী। জানান, সেন্ট জেভিয়ার্স থেকে অর্থনীতির স্নাতক হয়েছেন তিনি। তারপর কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর হন। যতটুকু ইংরাজি জানেন তাতে স্নাতকোত্তর বিভাগে ফার্স্ট ক্লাস পেতে অসুবিধা হয়নি বলেও জানান। এরপর আবার অভিনেত্রী জানান, যাদবপুর বিশ্ববিদ্যালয় থেকে এমফিল করেছেন তিনি। আপাতত পি এইচ জমা দিয়েছেন। কিছুদিনের মধ্যেই ডক্টরেট পাবেন বলে আশা করছেন। বাম আমলে পরিবহণমন্ত্রী তথা প্রয়াত রাজনীতিবিদ শ্যামল চক্রবর্তীর মেয়ে ঊষসী। একাধিক সিনেমায় অভিনয় করেছেন। সম্প্রতি ‘শ্রীময়ী’ ধারাবাহিকের জুন গুহর চরিত্রে অভিনয় করে দর্শকদের পছন্দের প্রার্থী হয়েছেন।

[আরও পড়ুন: রিয়ার কয়েক সেকেন্ডের উপস্থিতি, ‘চেহরে’র ট্রেলারে অমিতাভ বচ্চন-ইমরান হাসমির দ্বৈরথ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement