২৪ চৈত্র  ১৪২৬  মঙ্গলবার ৭ এপ্রিল ২০২০ 

Advertisement

মার্কিন রিয়ালিটি শোয়ের চ্যাম্পিয়ন হল ভারতীয় ডান্স গ্রুপ ‘V Unbeatable’

Published by: Subhamay Mandal |    Posted: February 20, 2020 2:53 pm|    Updated: February 20, 2020 4:48 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আন্তর্জাতিক মঞ্চে ফের সেরার শিরোপা। মার্কিন মুলুকের জনপ্রিয় রিয়ালিটি টিভি শো ‘America’s Got Talent’ শোয়ে বিজয়ী হল ভারতীয় ডান্স গ্রুপ ‘ভি আনবিটেবল’। নামের মানে যখন অপরাজেয়, তাহলে তাদের জেতা আটকায় কার সাধ্যি। গত সিজনে অল্পের জন্য সেরার শিরোপা হাতছাড়া হয়েছিল তাদের। চতুর্থ হয়েই স্বপ্নভঙ্গ হয়েছিল মুম্বইয়ের ডান্স গ্রুপের। কিন্তু হারের জেরে না দমে ফের রিয়ালিটি শোয়ের মঞ্চে অংশ নেয় তারা। কঠোর পরিশ্রম ও অধ্যবসায়ের দৌলতে মার্কিন মুলুকের মন জয় করল অপরাজেয়রা।

গ্র্যান্ড ফিনালেতে রণবীর সিং অভিনীত বিখ্যাত ‘রামলীলা’ ছবির ‘রামজি কি চাল দেখো’ গানের তালে মঞ্চ কাঁপিয়েছিল এই ডান্স গ্রুপ। তাদের পারফরম্যান্স দেখে বিচারক থেকে দর্শক, হাততালি দিয়ে ভরিয়ে দেন। বিচারক বিখ্যাত সংগীতকার সাইমন কোয়েল, মডেল হাইডি ক্লাম থেকে শুরু করে বাকিরা মুগ্ধ হয়ে যান অপ্রতিরোধ্যদের নাচ দেখে। মুম্বইয়ের ২৯ জন তরুণ তুর্কি এই ডান্স গ্রুপটি তৈরি করে। আগে তাদের গ্রুপের নাম ছিল শুধু আনবিটেবল। কিন্তু লিড ডান্সার বিকাশের দুর্ঘটনায় মৃত্যুর পর তাঁর উদ্দেশে শ্রদ্ধাজ্ঞাপনে গ্রুপের নাম বদলে রাখা হয় ভি আনবিটেবল।

[আরও পড়ুন: Man vs Wild: দেখুন বিয়ার গ্রিলসের সঙ্গে রজনীকান্তের বন্য অভিযানের বিশেষ ঝলক]

‘আমেরিকাস গট ট্যালেন্ট’ ছাড়াও এই ডান্স গ্রুপ ভারতীয় রিয়ালিটি শো ‘ডান্স প্লাস ৪’ এবং ‘ইন্ডিয়া বনেগা মঞ্চ’-এর মতো অনুষ্ঠানে অংশ নিয়েছিল। মার্কিন টিভি শোয়ের গ্র্যান্ড ফিনালের আগে অভিনেতা রণবীর সিং ইনস্টাগ্রামে এই ডান্স গ্রুপকে শুভেচ্ছাবার্তা জানান। বিজয়ী হিসাবে তাদের নাম ঘোষণার পর উচ্ছ্বাসে ফেটে পড়েন গ্রুপের সদস্যরা। স্বপ্ন সার্থক হল, বললেন বিজয়ীরা।

Advertisement

Advertisement

Advertisement