BREAKING NEWS

৯ আষাঢ়  ১৪২৮  বৃহস্পতিবার ২৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

অ্যাপে ভ্যাকসিনের জন্য নাম নথিভূক্ত করাতে গিয়ে নাজেহাল অভিনেতা বিক্রম

Published by: Suparna Majumder |    Posted: May 6, 2021 4:27 pm|    Updated: May 6, 2021 4:27 pm

Vikram Chatterjee had a hard time registering for Covid vaccination | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: দেশে দৈনিক করোনা (Corona Virus) আক্রান্তের সংখ্যা চার লক্ষ ছাড়িয়ে গিয়েছে। বৃহস্পতিবার স্বাস্থ্য ও পরিবারকল্যাণ মন্ত্রকের (Ministry of Health and Family Welfare) দেওয়া পরিসংখ্যান বলছে, গত ২৪ ঘণ্টায় দেশে ৪ লক্ষ ১২ হাজার ২৬২ জন করোনা (Coronavirus) আক্রান্ত হয়েছেন। এমন পরিস্থিতিতে ভ্যাকসিন নেওয়া (Covid Vaccination) কতটা জরুরি, তা আর নতুন করে বলার অপেক্ষা রাখে না। ১৮ বছরের বেশি বয়স্কদের ভ্যাকসিন নেওয়ার প্রক্রিয়া শুরু হয়ে গিয়েছে। কিন্তু তার জন্য নিজের নাম নথিভূক্ত করাতে গিয়ে নাজেহাল অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায় (Vikram Chatterjee)।

এক সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিতে গিয়ে বিক্রম জানান, কোউইন অ্যাপে (CoWIN app)। বোন মেঘার নাম নথিভূক্ত করিয়েছিলেন তিনি। কিন্তু তারপর থেকে যখনই নিজের নামটি নথিভূক্ত করাতে যাচ্ছিলেন বারবার ‘এরর’ দেখাচ্ছিল। এখনও পর্যন্ত বিক্রম নিজের নাম কোভিড (COVID-19) ভ্যাকসিনের জন্য নথিভূক্ত করতে পেরেছেন কিনা তা জানা যায়নি। তবে অভিনেতা জানিয়েছেন, বোনের নামটি নথিভূক্ত করাতে পারলেও কবে ফার্স্ট ডোজ পাওয়া যাবে তা এখনও নিশ্চিত নয়। কারণ কোনও নির্দিষ্ট তারিখ এখনও দেওয়া হয়নি।

[আরও পড়ুন: করোনায় আক্রান্ত হয়ে প্রয়াত সুশান্ত সিং রাজপুতের ‘ছিঁছোরে’ সিনেমার সহ-অভিনেত্রী]

জি বাংলার নাচের রিয়ালিটি শো ‘ডান্স বাংলা ডান্স’-এর নতুন মরশুমের সঞ্চালক হয়েছেন বিক্রম। তাঁর সঙ্গে যৌথভাবে শোয়ের সঞ্চালনা করছেন টলিপাড়ার আরেক নায়ক অঙ্কুশ হাজরা (Ankush Hazra)। কিন্তু শোয়ের দুই মহাগুরু জিৎ ও শুভশ্রী গঙ্গোপাধ্যায়ের করোনা পজিটিভ হওয়ার পর থেকে শুটিং বন্ধ ছিল। দুই তারকাই এখন করোনামুক্ত। তাই শুটিং শুরু হওয়ার প্রত্যাশায় রয়েছেন বিক্রম। পাশাপাশি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে মানুষের পাশে দাঁড়িয়েছেন অভিনেতা। অক্সিজেন, বেড সংক্রান্তা নানা বার্তা শেয়ার করছেন তিনি।

[আরও পড়ুন: ডাক্তারদের ‘শয়তান’, ‘চোর’ বলার জের, জনপ্রিয় কমেডিয়ান সুনীল পালের বিরুদ্ধে দায়ের FIR]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement