৩০ জ্যৈষ্ঠ  ১৪২৮  সোমবার ১৪ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

ডাক্তারদের ‘শয়তান’, ‘চোর’ বলার জের, জনপ্রিয় কমেডিয়ান সুনীল পালের বিরুদ্ধে দায়ের FIR

Published by: Sulaya Singha |    Posted: May 6, 2021 12:34 pm|    Updated: May 6, 2021 12:42 pm

FIR filed against comedian Sunil Pal for calling doctors 'demons' | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তাঁর মজার জোকস শুনে হাসতেই অভ্যস্ত দর্শকরা। কিন্তু এবার তাঁর মন্তব্যে তীব্র বিতর্ক তৈরি হয়েছে। কথা হচ্ছে জনপ্রিয় কমেডিয়ান সুনীল পালের (Comedian Sunil Pal)। যাঁর বিতর্কিত ভিডিওটি ভাইরাল হতেই তাঁর বিরুদ্ধে এফআইআর দায়ের করা হয়েছে।

কী এমন করলেন সুনীল? আসলে ভিডিওতে দেখা যাচ্ছে, চিকিৎসকদের উদ্দেশে কটূক্তি করছেন তিনি। অপমানজনক শব্দও ব্যবহার করেছেন। সুনীলের কথায়, “করোনা কালে ডাক্তারদের শয়তান রূপটা বাইরে বেরিয়ে এসেছে। ৯০ শতাংশ চিকিৎসকই শয়তান। আমি অনুরোধ করব, হাসপাতালের কোভিড ওয়ার্ডগুলোতে সিসিটিভি বসানো হোক। তাহলেই এই চোরদের আসল চেহারাটা ধরা পড়বে। চিকিৎসার নামে এরা রোগীদের থেকে প্রচুর টাকা হাতিয়ে নিচ্ছে। দেখতে পাবেন কীভাবে করোনা আক্রান্ত রোগীদের ভয় দেখানো হচ্ছে। তাদের বলা হচ্ছে, বেড নেই, অক্সিজেন নেই, ওষুধ নেই। আর এসব শুনে আতঙ্কিত হয়েই প্রাণ হারাচ্ছেন তাঁরা। সকালে ভরতি হয়ে সন্ধেতেই মৃত্যু হচ্ছে রোগীদের।” অর্থাৎ করোনা রোগীদের মৃত্যুর জন্য কার্যত চিকিৎসকদেরই দায়ী করলেন সুনীল পাল। আর এতেই শুরু হয় বিতর্ক।

[আরও পড়ুন: টুইটার থেকে ‘বিতাড়িত’ কঙ্গনাকে স্বাগত জানাল Koo অ্যাপ]

এখানেই থামেননি তিনি। বলে দেন, “যাদের কোভিড হয়নি, তাদেরও রিপোর্ট পজিটিভ দেখানো হচ্ছে। এই সমস্ত বিষয়গুলো খতিয়ে দেখা উচিত। বড়সড় দুর্নীতি চলছে। ভিডিওতে শেয়ার করে সবাইকে জানান।” যদিও ভিডিও ভাইরাল হওয়ার পর বিতর্ক শুরু হলে ক্ষমা চেয়ে আরও একটি ভিডিও পোস্ট করেছিলেন সুনীল। জানিয়েছিলেন, কারও মনে আঘাত দেওয়ার জন্য তিনি এমন করেননি। যাঁরা খারাপ, তাঁদের কথাই বলতে চেয়েছেন।

অতিমারীর (Corona Pandemic) সঙ্গে মোকাবিলায় নিজেদের জীবনের পরোয়া না করে, প্রাণের ঝুঁকি নিয়ে যেখানে দিনের পর দিন মানুষকে সুস্থ করে তুলতে পরিশ্রম করছেন চিকিৎসকরা, সেখানে কমেডিয়ানের এধরনের মন্তব্যকে কিছুতেই মেনে নিতে পারছেন না নেটিজেনরা। গত এপ্রিল মাসে তৈরি ভিডিওটি ভাইরাল হওয়ার পরই ৪ মে মুম্বইয়ের আন্ধেরি থানায় সুনীলের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন ডা. সুস্মিতা ভাটনাগর। কমেডিয়ানের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৫০০ ও ৫০৫ নম্বর ধারায় মামলা রুজু হয়েছে বলে খবর। আন্ধেরি থানার সিনিয়র ইন্সপেক্টর বিজয় বেলগা জানিয়েছেন, শীঘ্রই সুনীলের কাছে একটি নোটিস পাঠানো হবে। এবং বিষয়টি খতিয়ে দেখে কড়া পদক্ষেপ করা হবে।

[আরও পড়ুন: তথাগত রায়ের ‘নগরীর নটী’ মন্তব্যে ক্ষুব্ধ তনুশ্রী, মোদি-দিলীপ ঘোষকে নালিশ অভিনেত্রীর]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement