BREAKING NEWS

১০ আষাঢ়  ১৪২৮  শুক্রবার ২৫ জুন ২০২১ 

READ IN APP

Advertisement

শেষ হয়ে যাচ্ছে ধারাবাহিক ‘রাণী রাসমণি’? নতুন প্রোমো প্রকাশ্যে আসতেই তুঙ্গে জল্পনা

Published by: Suparna Majumder |    Posted: May 19, 2021 6:42 pm|    Updated: May 19, 2021 7:05 pm

Will Bengali Serial Karunamoyee Rani Rashmoni end soon? | Sangbad Pratidin

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শেষ হতে চলেছে ধারাবাহিক ‘করুণাময়ী রাণী রাসমণি’? এই প্রশ্নে তোলপাড় নেটদুনিয়া। প্রকাশ্যে এসেছে ধারাবাহিকের (Karunamoyee Rani Rashmoni) নতুন প্রোমো। তারপর থেকেই শুরু হয়েছে জল্পনা।

২০১৭ সালের ২৪ জুলাই বাংলা টেলিভিশনের পর্দায় রাসমণি হিসেবে দিতিপ্রিয়া রায়ের (Ditipriya Roy) যাত্রা শুরু হয়েছিল। রাসমণির স্বামী বাবু রাজচন্দ্র দাসের ভূমিকায় অভিনয় করেন বাংলাদেশের অভিনেতা গাজি আব্দুন নূর। মথুরামোহনের চরিত্রে নজর কাড়েন উত্তমকুমারের নাতি গৌরব চট্টোপাধ্যায়। পরে রামকৃষ্ণর ভূমিকায় অভিনয় করেন সৌরভ সাহা। আরও বহু অভিনেতা-অভিনেত্রী এই ধারাবাহিকের মাধ্যমে ছোটপর্দার দর্শকদের মনে জায়গা করে নিয়েছেন। সম্প্রতি ধারাবাহিকের যে টিজার প্রকাশ্যে এসেছে তাতে দেখা যাচ্ছে রানি রাসমণিকে কালী ঠাকুর (Goddess Kali) জানাচ্ছেন, এবার তাঁর পরলোকে যাওয়ার সময় হয়ে গিয়েছে।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Zee Bangla Official (@zeebanglaofficial)

[আরও পড়ুন: ‘এই আমাদের আচরণ?’ বাংলাদেশে মহিলা সাংবাদিক নিগ্রহের তীব্র প্রতিবাদ জয়ার]

আগাম এই ঝলকের প্রতিক্রিয়া দিতে গিয়েই অনেকে জানতে চেয়েছেন, তাহলে কি ধারাবাহিকটি বন্ধ হয়ে যেতে চলেছে? মঙ্গলবারই প্রকাশ্যে এসেছে দেবশ্রী রায়ের (Debashree Roy) সিরিয়াল ‘সর্বজয়া’র আগাম ঝলক। তারপর থেকেই জোর গুঞ্জন, ‘করুণাময়ী রাণী রাসমণি’র পরিবর্তেই জি বাংলায় আসতে চলেছে দেবশ্রী রায়ের নতুন ধারাবাহিকটি। যাকে ইতিমধ্যেই অনেকে স্টার জলসার ‘শ্রীময়ী’ ধারাবাহিকের সঙ্গে তুলনা করেছেন। রাসমণির বদলে ‘সর্বজয়া’কে না আনার অনুরোধও অনেকে জানিয়েছেন। এ বিষয়ে এক সংবাদমাধ্যমের সঙ্গে কথা বলতে গিয়ে ধারাবাহিকের পরিচালক রাজেন্দ্রপ্রসাদ দাস জানান, রানিমার পর্ব শেষ হয়ে যাচ্ছে। তা ঠিক। তবে ধারাবাহিক শেষ হওয়ার বিষয়ে এখনও চ্যানেলের পক্ষ থেকে কিছু জানানো হয়নি। প্রোমো শুট করে মন খারাপ ছিল অভিনেত্রী দিতিপ্রিয়া রায়েরও। সেকথাও জানিয়েছেন তিনি।

[আরও পড়ুন: ‘দৃপ্ত ভঙ্গিতেই ফিরুন’, করোনা আক্রান্ত বুদ্ধদেব ভট্টাচার্যর জন্য প্রার্থনা শ্রীলেখা-অনীকের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement