৩ বৈশাখ  ১৪২৮  শনিবার ১৭ এপ্রিল ২০২১ 

READ IN APP

Advertisement

আজ নীল-তৃণার বিয়েতে আশীর্বাদ করতে যাচ্ছেন মুখ্যমন্ত্রী? আশায় তারকা যুগল

Published by: Suparna Majumder |    Posted: February 4, 2021 3:40 pm|    Updated: February 4, 2021 3:49 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হাতে লেগেছে মেহেন্দির রং। গায়ে লেগেছে হলুদ।  শুরু হয়ে গিয়েছে নীল-তৃণার বিয়ের অনু্ষ্ঠান। দুই টেলিভিশন তারকার এই বিশেষ দিনে আশীর্বাদ করতে আসতে পারেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamata Banerjee)। শোনা যাচ্ছে এই খবর।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Neel Bhattacharya (@neel_bhattacharya)

[আরও পড়ুন: উলটো সুর! কৃষক আন্দোলনে পপস্টার রিহানার পোস্টকে সমর্থন শ্রীলেখা মিত্রর]

জন্মদিনে মুখ্যমন্ত্রীর কাছে গিয়ে তাঁকে বিয়েতে আমন্ত্রণ জানিয়ে এসেছিলেন তৃণা (Trina Saha)। অনুরোধ করেছিলেন, ‘প্রিয় দিদি’ যেন একটু সময়ের জন্য হলেও এসে তাঁকে ও নীলকে আশীর্বাদ করে যান। সূত্রের খবর মানলে, সেই অনুরোধ রাখতে চলেছেন মমতা বন্দ্যোপাধ্যায়। তপসিয়ায় বসছে নীল ও তৃণার বিয়ের আসর। সেখানে ‘গ্রিন অর্কিড’ নিয়ে যাবেন তিনি। দুই টেলিভিশন তারকাকে আশীর্বাদ করবেন।
উল্লেখ্য, ধারাবাহিক ‘কৃষ্ণকলি’তে নিখিলের চরিত্রে অভিনয় করেন নীল (Neel Bhattacharya)। ‘খড়কুটো’ ধারাবাহিকে গুনগুনের ভূমিকায় রয়েছেন তৃণা। আর ব্যস্ত সময়ের মধ্যেও বাংলা টেলিভিশনের ধারাবাহিকের খবর রাখেন মুখ্যমন্ত্রী। কাজের চাপে টেলিভিশনে হয়তো বেশি সিরিয়াল দেখতে পারেন না। সুযোগ পেলে ওয়েব প্ল্যাটফর্মে চোখ বুলিয়ে নেন। তাই টেলিভিশন তারকাদের বিষয়ে তিনি জানেন।


গত বছর অভিনেতা অনির্বাণ ভট্টাচার্যের বিয়ের ঠিক পরে পরেই নিজেদের সম্পর্ককে পরিণতি দেওয়ার কথা ঘোষণা করেছিলেন নীল ও তৃণা। তারপর থেকেই সোশ্যাল মিডিয়ায় নানা ছবি আপলোড করেছেন দুই তারকা। কিছুদিন আগে কাপল ফটোশুট সেরেছিলেন। আবার কৃষ্ণকলির সেটে পেটপুরে আইবুড়ো ভাতও খেয়ে ফেলেছেন নীল। জানুয়ারির শুরুতেই বাগদানপর্ব সেরেছিলেন। বৃহস্পতিবার বিয়ে সারলেও রিসেপশন একটু দেরিতে সারবেন তারকা যুগল। ১৪ ফেব্রুয়ারি অর্থাৎ ভ্যালেন্টাইন্স ডে’র দিন হবে প্রীতিভোজ। পরিবার ও বন্ধুদের পাশাপাশি উপস্থিত থাকবেন বাংলা টেলিভিশন জগতের তারকারাও।

 
 
 
 
 
View this post on Instagram
 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Trina Saha (@trinasaha21)

[আরও পড়ুন: রিহানা-গ্রেটাদের টুইটের পালটা, ঐক্যবদ্ধ থাকার আহ্বান শচীন-বিরাট-অক্ষয়ের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement