১৬ অগ্রহায়ণ  ১৪২৮  শুক্রবার ৩ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

মমির ভয়াবহ অভিশাপ নিয়ে রুপোলি পর্দায় ফিরলেন টম ক্রুজ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 2, 2016 6:03 pm|    Updated: December 2, 2016 6:03 pm

'The Mummy' teaser trailer puts Tom Cruise on the run

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বিগত অনেকগুলো বছর ধরে ‘দ্য মমি’ সিরিজের ছবির কথা বললেই ব্রেন্ডন ফ্রেজারের মুখটা চোখের সামনে ভেসে ওঠে। এবার সেই জায়গায় দেখা দিচ্ছেন টম ক্রুজ। রুপোলি পর্দায় মমির ভয়াবহ অভিশাপ নিয়ে ফিরে এসেছেন তিনি!

themummy1_web
অবশ্য মমি-সিরিজের ছবির কথাই ধরতে হয়, তবে ব্রেন্ডন ফ্রেজারকেও বলতে হয় বদলে যাওয়া মুখ। প্রথম মমির অভিশাপের মুখে পড়েছিল হলিউড ১৯৩২ সালে। তার পরে ২০০৮ সাল পর্যন্ত সাকুল্যে ১১টি ছবি! টম ক্রুজের এই ছবি, যা ২০১৭ সালে মুক্তি পাওয়ার কথা, তার স্থান হচ্ছে চোদ্দ নম্বর জায়গায়।

themummy2_web
স্বাভাবিক ভাবেই ১৯৩২ থেকে এই আজকের সময় পর্যন্ত নানা রকম ভাবে চমক আনার চেষ্টা করা হয়েছে কাহিনিতে। সঙ্গে যোগ হয়েছে স্পেশ্যাল এফেক্টস। সেই সব পূর্বাপর সূত্রের নিরিখে দাবি করছে টম ক্রুজ অভিনীত এই ছবি- সেই মমি-সিরিজের সবচেয়ে গা শিউরে ওঠার মতো ছবি হবে!

themummy3_web
কাহিনি যার যদিও অনেকটাই গতে বাঁধা! শতাব্দীপ্রাচীন এক রাজকন্যা, যার মমি হয়ে যাওয়া এবং মৃত্যুর ঘুমে তলিয়ে যাওয়ার মধ্যে লুকিয়ে রয়েছে মানবজাতির উপকারের কোনও এক দিক। সেই মমি-রাজকন্যা হঠাৎই জেগে ওঠে ঘুম থেকে। তার পর?

themummy4_web
মমির ঘুম ভাঙার পরে কী হল, তার একটা আঁচ পাওয়া যাবে একেবারে নিচের ভিডিওয়। সম্প্রতি মুক্তি পেয়েছে ছবির প্রথম টিজার ট্রেলার, যা দেখে নিন ক্লিক করে। সেখানে কী রয়েছে আপনার জন্য?

themummy5_web
আছে ভয়! মমি-রাজকন্যার চেহারা, মাত্র এক ঝলক দেখা গেলেও অনেক দিন শান্তিতে ঘুমোতে দেবে না আপনাকে। আছে টম ক্রুজের অনবদ্য পারফর্ম্যান্সের কয়েক ঝলক। আর রয়েছে এক চমক। ছবির এক বিশেষ চরিত্র হিসেবে এক ঝলক দেখা মিলবে রাসেল ক্রোর। সেইসব নিয়ে অপেক্ষা চলুক! ছবিটা মুক্তি পেতে পেতে সেই সামনের বছরের মাঝামাঝি যে!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে