BREAKING NEWS

৮ শ্রাবণ  ১৪২৮  রবিবার ২৫ জুলাই ২০২১ 

READ IN APP

Advertisement

OMG! প্রিয়াঙ্কাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন এই জনপ্রিয় হলিউড অভিনেতা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 8, 2018 8:39 pm|    Updated: June 8, 2018 8:39 pm

This Hollywood star proposed marriage to Priyanka Chopra

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘কোয়ান্টিকো’ পর্ব শেষ। হাতের কাজ সেরে হলিউড থেকে ফের বলিউডে ফিরছেন ‘দেশি গার্ল’। একদিকে সলমন খানের সঙ্গে ‘ভারত’ ছবিতে অভিনয় করছেন, অন্যদিকে আবার হৃতিক রোশন সদ্য জানিয়ে দিয়েছেন ‘কৃষ ৪’-এ প্রিয়াঙ্কা চোপড়াই থাকছেন। কিন্তু বি-টাউনে ফিরে আসলেও হলিউডে প্রিয়াঙ্কার মুগ্ধতা থেকেই গিয়েছে। প্রাক্তন বিশ্বসুন্দরীর প্রেমে হলিউডের অনেক হ্যান্ডসাম হাঙ্কই পড়েছেন। সম্প্রতি নিক জোনাসের নাম উঠে আসছে বটে তবে হলিউডের এক হার্টথ্রবও প্রিয়াঙ্কার প্রেমে পাগল ছিলেন। এমনকী নায়িকাকে বিয়ের প্রস্তাবও দিয়েছিলেন। জানেন কে সেই হলিউড অভিনেতা?

[টপলেস ছবি পোস্ট টলিপাড়ার জনপ্রিয় নায়িকার, শোরগোল নেটদুনিয়ায়]

জেরার্ড বাটলার। হ্যাঁ, ‘৩০০’ খ্যাত অভিনেতাই প্রিয়াঙ্কার প্রেমে পাগল ছিলেন। ঘটনাটি ঘটেছিল ২০০৯ সালে। ভারতে এসেছিলেন বাটলার। প্রিয়াঙ্কার সঙ্গে আগে থেকেই ভাল সম্পর্ক ছিল তাঁর। সেই সূত্রেই নায়িকা নিজের মুম্বইয়ের বাড়িতে হলিউড অভিনেতার জন্য পার্টি দিয়েছিলেন। সেই পার্টিতে থাকা এক অতিথিই এই তথ্য ফাঁস করেন। তিনি জানান, পার্টির শুরু থেকেই প্রিয়াঙ্কার সৌন্দর্যে মোহিত ছিলেন বাটলার। প্রথম থেকেই তিনি প্রিয়াঙ্কার মন পাওয়ার চেষ্টা করছিলেন। শেষে রাতের দিকে সকলের সামনে বিয়ের প্রস্তাব দিয়ে বসেন। একবার নয় বারবার এই প্রস্তাব তিনি দিতে থাকেন।

pC

পার্টিতে থাকা অতিথির কথায়, প্রতি আধঘণ্টা অন্তর বিয়ের প্রস্তাব দিচ্ছিলেন হলিউড অভিনেতা। পার্টিতে তিনি প্রিয়াঙ্কার পিছনে পিছনে ঘুরে বেড়াচ্ছিলেন। তবে এমন প্রস্তাব কেমন করে সামলাতে হয়, তা ভালভাবেই জানেন দেশি গার্ল। প্রতিবারই বাটলারের প্রস্তাব হাসতে হাসতে উড়িয়ে দিয়েছেন তিনি। তবে এখন হলিউড-বলিউডে জোর গুঞ্জন। আমেরিকান টেলিভশনের হার্টথ্রব নিক জোনাসের প্রেমে পড়ছেন অভিনেত্রী। নিক প্রায় ১০ বছরের ছোট প্রিয়াঙ্কার থেকে। সম্প্রতি দু’জনকে একসঙ্গে ডিনার ডেটেও দেখা গিয়েছে। তবে অনেকের মতে এ সম্পর্কে সিরিয়াস নন প্রিয়াঙ্কা। কেবল কিছু ভাল সময় কাটাচ্ছেন তিনি। তারপরই দেশে ফিরে কাজে মন দেবেন।

[চতুর্থ সন্তান চান শাহরুখ! নায়কের টুইট বাড়াল জল্পনা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement