Advertisement
Advertisement

জানেন, কেন বারবার গর্তে পড়ে যাচ্ছেন শাহরুখ খান?

এই ছবিতে যে অবতারে দেখা যাবে তাঁকে সেই লুকে তাঁকে আগে কখনও দেখেনি তাঁর ফ্যানেরা।

This is how SRK mutates into a dwarf for Aanand L. Rai's venture
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:July 7, 2017 5:51 am
  • Updated:August 9, 2021 1:07 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যে কোনও চরিত্রকেই বড়পর্দায় তুলে ধরতে কোন কসরত বাকি রাখেন না বলিউডের কিং শাহরুখ খান। অতীতে বিভিন্ন ছবিতে নানা ধরনের চরিত্র নিয়ে অনেক ধরনের এক্সপেরিমেন্ট করেছেন তিনি।  চরিত্রের স্বার্থে কখনও মানসিক রোগী কখনও নিজেই নিজের পাগল ফ্যান হয়ে উঠেছেন। ছবিতে তাঁর লুক নিয়ে তিনি এতটাই চিন্তা করেন যে তাঁর এক ছবিতে দ্বৈত চরিত্র থাকলেও আপনি সহজেই স্ক্রিনে আলাদা করতে পারবেন সেই দুই চরিত্রকে। আপাতত তিনি তাঁর পরের ছবির শুটিংয়ে ব্যস্ত। আর এই ছবিতে যে অবতারে দেখা যাবে তাঁকে সেই লুকে তাঁকে আগে কখনও দেখেনি তাঁর ফ্যানেরা।

[দীপিকার সঙ্গে জন্মদিনে কী করলেন রণবীর সিং?]

Advertisement

আনন্দ এল রাইয়ের পরবর্তী ছবিতে বামনের চরিত্রে অভিনয় করছেন শাহরুখ খান। বাংলায় বামনদের নিয়ে কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘ছোটদের ছবি’ তৈরি করা হলেও সে অর্থে হিন্দিতে বামনদের নিয়ে কোন ছবি নেই। তবে শাহরুখের উচ্চতা কীভাবে কমাবেন পরিচালক? অবশ্যই ব্যবহার করা হবে উচ্চমানের ভিজুয়াল এফেক্ট। তবে শুধুই ভিএফএক্স নয়, যখনই যে জায়গায় শুটিং করছেন শাহরুখ, সেই জায়গায় ড্রিলিং করে তৈরি করা হচ্ছে একটা গর্ত। আর সেই গর্তের মধ্যে দাঁড়িয়েই শট দিচ্ছেন শাহরুখ। ফলে ক্যামেরায় এমনিতেই কমে যাচ্ছে তাঁর উচ্চতা। হলিউডে নাকি এই প্রক্রিয়াতেই কাজ করে থাকেন পরিচালকেরা। তবে বলিউডে এই প্রথমবার এই উপায়ে চরিত্র চিত্রায়ন করতে চলেছেন কিংখান।

Advertisement

[‘দঙ্গল’-এর সাফল্যে চিনা দর্শকদের থেকে অসামান্য উপহার পেলেন আমির]

এই ছবির হাত ধরেই আবারও অনেকদিন পর একসঙ্গে দেখা যাবে শাহরুখ-ক্যাটরিনা-অনুষ্কাকে। আপাতত জমিয়ে চলছে শুটিং। তার আগেই অবশ্য মুক্তির অপেক্ষায় শাহরুখ অনুষ্কার ‘জব হ্যারি মেট সেজল’। তবে দুটি ছবিতে তাঁদের কেমিস্ট্রি একেবারেই আলাদা। পরিচালক আনন্দ এল রাইয়ের এই ছবির আরেক প্রাপ্তি যা ইতিমধ্যেই সকলের জানা, তা হল ছবিতে একটি গানে শাহরুখের সঙ্গে দেখা যাবে সলমন খানকে। এই গানটিতে ক্যামিও করার জন্য কোন পারিশ্রমিক নেননি সলমন , তাই কাছের বন্ধু সলমনকে ইতিমধ্যেই একটি দামী গাড়ি উপহার দিয়েছেন শাহরুখ খান।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ