BREAKING NEWS

১২  আষাঢ়  ১৪২৯  মঙ্গলবার ২৮ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

কেন এত তাড়াতাড়ি বিয়ে? প্রশ্নের জবাবে মন কাড়লেন শাহরুখ

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 16, 2018 8:50 pm|    Updated: July 16, 2018 8:50 pm

This is why Shah Rukh Khan Married So early

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: তিনি শুধু পর্দাতেই রোমান্সের ফুল ফোটান না, বাস্তবেও রোম্যান্টিক। যখন গৌরীকে বিয়ে করেছিলেন, তখন তিনি বলি-বাদশা হয়ে ওঠেননি।  তারপর এসেছে সাফল্য। ক্রমে ক্রমে বলিপাড়ার নম্বর ওয়ান খান হয়ে উঠেছেন শাহরুখ। এরমধ্যে বহু অনস্ক্রিন জুটি পালটেছে। কিন্তু জীবনের জুটি আজও অটুট। অনেক টানাপোড়েন, টালমাটাল পরিস্থিতিতেও গৌরী-শাহরুখ একে অন্যের হাত ছাড়েননি। কেন এত তাড়াতাড়ি বিয়ে করেছিলেন? সম্প্রতি তারই জবাব দিলেন শাহরুখ খান।

[  নওয়াজের সঙ্গে যৌন দৃশ্য ভাইরাল, কী বলছেন হাওড়ার ইশিকা? ]

সোশ্যাল মিডিয়ায় তারকাদের প্রশ্ন করার রেওয়াজ চালু হয়েছে। আগে যে দূরত্ব ছিল, অর্থাৎ তারকাদের কাছাকাছি পৌঁছানোর যে প্রতিবন্ধকতা ছিল এখন তা মুছে গিয়েছে। নায়কদের কাছে কোনও প্রশ্ন রাখা, ব্যক্তিগত কোনও কিছু জানতে চাওয়া এখন অনেক সহজ। সেভাবেই শাহরুখের দিকে প্রশ্নটা ছুঁড়ে দিয়েছিলেন এক ফ্যান। জানতে চেয়েছিলেন, রোম্যান্টিক নায়ক এত তাড়াতাড়ি কেন বিয়েটা করে ফেলেছিলেন?  প্রশ্নের ইঙ্গিত খুব স্পষ্ট।  জীবনে কম নারী শাহরুখকে ভালবাসেননি।  ফ্যানদের কথা ছেড়ে দিলেও, বহু নায়িকাই তাঁর সংস্পর্শে এসেছেন। বদলে যেতেই পারত জীবনের গতিমুখ। তাহলে কি আগেভাগে বিয়ের জন্য কোনও আফসোস আছে কিং খানের।এ প্রশ্নেরই জবাবে একবারে বাউন্ডারি হাঁকিয়েছেন বলি-বাদশা। জানিয়েছেন, নারী ও সৌভাগ্য (লেডি ও লাক) যে কোনও সময়ই আসতে পারে। আর দুটোই তাঁর কাছে এসেছে গৌরিরূপেই। কথাটা নির্জলা সত্যি।  কারণ যখন গৌরী ভালবেসে শাহরুখকে বিয়ে করেছিলেন, তখন তিনি স্বপ্ন দেখা এক যুবক। না আছে অর্থ, না প্রতিপত্তি। যে বন্ধনে তাঁরা জড়িয়েছিলেন তা ভালবাসারই। তারপরই ক্রমে ক্রমে একের পর এক ব্রেক পান শাহরুখ। আর এই পুরো পর্বে যেমন জীবনে, তেমন তাঁর কাজের সমালোচক হয়েও পাশে ছিলেন গৌরি। স্ত্রী-ভাগ্যে ধন কথাটা যদি কারও জন্য সত্যি হয়, তবে তাঁর নাম অবশ্যই শাহরুখ খান। সাফল্যের শীর্ষে উঠেও তাই সে কথা অস্বীকার করেন না তিনি। বরং ফ্যানকে জবাবেই বুঝিয়ে দিয়েছেন গৌরী তাঁর কাছে কতটা গুরুত্বপূর্ণ।

[  ওয়েব সিরিজে ব্লাউজ খোলার ‘পুরস্কার’? ব্লু-ফিল্মে ডাক অভিনেত্রীকে ]

দিনকয় আগেই গৌরীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছিলেন কিং খান।  ইদানিং তাঁকে ছেলে-মেয়েদের সঙ্গে ছবি দিতেই বেশি দেখা যায়। সেদিন মজা করে তিনি লিখেছিলেন, এতদিনে স্ত্রী একটি ছবি পোস্ট করার পারমিশন দিয়েছেন।  তাই সঙ্গে সঙ্গে তা তুলে দিয়েছেন সোশ্যাল মিডিয়ায়। বোঝাই যাচ্ছে সময় পেরলেও, সম্পর্কের উষ্ণতা এখনও একইরকম আছে।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে