BREAKING NEWS

১০ অগ্রহায়ণ  ১৪২৮  শনিবার ২৭ নভেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

আলোচনায় রণবীরের নয়া নারীসঙ্গ, ভাইরাল ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: July 21, 2017 11:48 am|    Updated: July 21, 2017 11:48 am

This steamy ad by Ranbir Kapoor goes viral

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্যাটরিনার সঙ্গে ব্রেক আপ অনেকদিন আগেই হয়ে গিয়েছে। এখন তিনি সম্পূর্ণ ‘সিঙ্গল’। তাই চুটিয়ে ‘মিঙ্গল’ করার কোনও সুযোগ ছাড়ছেন না রণবীর কাপুর। অভিনেতার বাস্তব জীবনের কথা অবশ্য জোর দিয়ে বলা যাবে না। কিন্তু পর্দার জীবনে অন্তত তেমনটাই ঘটছে। তবে সিনেমার পর্দায় নয়, বিজ্ঞাপনের ভিডিওতে ধরা পড়েছে রণবীরের এই কীর্তি। যেখানে নারী সঙ্গ বেশ উপভোগ করছেন ওপেন রিলেশনশিপে বিশ্বাসী জুনিয়র কাপুর।

[সাতসকালে পছন্দের খাবার খাওয়ার জন্য এ কী করলেন নুসরত?]

আয়ের নিরিখে খুব একটা ভাল ফল না করলেও সমালোচকদের মন জয় করে নিয়েছে রণবীরের ‘জগ্গা জাসুস’। সিনেমা নিয়ে যে নতুন ভাবনা তিনি শুরু করেছেন, তা প্রশংসা কুড়িয়েছে সিনেপ্রেমীদের। কিন্তু এখানেই থেমে থাকতে রাজি নন আর কে জুনিয়র। কেবল কাপুর পরিবারের ঐতিহ্যের বোঝা নিয়ে অভিনয় করে যেতে চান না তিনি। চান না নায়ক হওয়ার ইঁদুর দৌড়ে শামিল হতেও। তিনি চান প্রতিটা চরিত্র নিয়ে এক্সপেরিমেন্ট করতে। তা সে বড়পর্দায় আইকনিক চরিত্র হোক, কিংবা বিজ্ঞাপনের জন্য এমন সাহসী চরিত্র। নিজের ভাবনা নিজের অভিনয়ের মাধ্যমে এভাবেই ফুটিয়ে তুলতে চান তিনি। অভিনয়ের মাধ্যমেই সে ভাবনা প্রবেশ করিয়ে দিতে চান মানুষের মনে।

[রণবীর সিংই দেশের পরবর্তী ‘সুপারস্টার’, দাবি রোহিত শেট্টির]

আপাতত সঞ্জয় দত্তর বায়োপিক নিয়েই ব্যস্ত অভিনেতা। এই চরিত্রটাও যথেষ্ট চ্যালেঞ্জিং তাঁর কাছে। সঞ্জয়ের জীবনের চড়াই-উতরাইয়ের খবর প্রায় সবটাই জানা সিনেপ্রেমীদের। জানা সেই কাহিনিকেই নতুন করে ফুটিয়ে তোলাটাই সবচেয়ে কঠিন বিষয়। কিন্তু চ্যালেঞ্জ নিতে হামেশাই ভালোবাসেন তিনি। আর প্রত্যেকবারই তাতে সসম্মানে উতরে যান। এবারেও তেমনটাই করতে পারবেন বলে আশাবাদী অভিনেতা।

[জানেন, কারা হতে চলেছেন এবছর ‘বিগ বস’-এর অতিথি?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে