২৮ অগ্রহায়ণ  ১৪২৬  রবিবার ১৫ ডিসেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অসুস্থ বসিরহাটের তারকা সাংসদ নুসরত জাহান। রবিবার রাতে শ্বাসকষ্ট নিয়ে তিনি ভরতি হন ইএম বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে। চিকিৎসকরা প্রাথমিকভাবে জানিয়েছেন, কোনও ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়ার জেরেই তিনি অসুস্থ হয়ে পড়েছেন। তবে সকালের তাঁর শারীরিক অবস্থার খানিকটা উন্নতি হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। আপাতত আইসিইউ-তে ভরতি তিনি।

সূত্রের খবর, কিছুদিন ধরে খুব একটা সুস্থ ছিলেন না নুসরত। তা সত্ত্বেও তিনি সক্রিয়ভাবে সমস্ত কাজকর্ম চালাচ্ছিলেন। এমনকী সপ্তাহখানেক আগে কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবের মঞ্চেও দেখা গিয়েছিল। কিন্তু রবিবার রাতে আচমকাই তাঁর প্রবল শ্বাসকষ্ট শুরু হয়। রাত ৯টা নাগাদ সঙ্গে সঙ্গে চিকিৎসকের পরামর্শমতো তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। বাইপাসের ধারে একটি বেসরকারি হাসপাতালে ভরতি হন বসিরহাটের তৃণমূল সাংসদ। শ্বাসকষ্ট কমাতে আইসিইউ-তে ভরতি করিয়ে জরুরি ভিত্তিতে চিকিৎসা শুরু হয় তাঁর। ডা. সন্দীপ মণ্ডলের নেতৃত্বে  তৈরি হয় একটি মেডিক্যাল টিমও। সেই টিমের সদস্যরাই নুসরতকে পরীক্ষা করার পর প্রাথমিকভাবে বুঝতে পারেন যে কোনও ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়া হিসেবে তাঁর এই শ্বাসকষ্ট শুরু হয়েছে। রাতভর তাঁকে পর্যবেক্ষণে রাখা হয়। সকালের দিকে নুসরতের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে হাসপাতাল সূত্রে খবর। তবে এখনও বেশ খানিকটা সময়ে তাঁকে পর্যবেক্ষণে রাখতে হবে বলে মনে করছেন চিকিৎসকরা। বিকেলে নুসরতকে ছেড়ে দেওয়া যেতে পারে, এমন খবরও শোনা যাচ্ছে। 

[আরও পড়ুন: ‘নিরাপত্তারক্ষীদের গাফিলতিতেই সর্বনাশ’, ইকো পার্কে শিশুমৃত্যুতে FIR পরিবারের]

নুসরতের অসুস্থতার খবর পেয়ে উদ্বিগ্ন হয়ে ওঠে তৃণমূল শীর্ষ নেতৃত্ব। সূত্রের খবর, খবর পাওয়া মাত্রই তাঁর খোঁজ নেন একাধিক নেতা, মন্ত্রী। মুখ্যমন্ত্রী নিজে নুসরতের শারীরিক অবস্থার খোঁজ নিয়েছেন। বসিরহাটের সাংসদ যাতে দ্রুত সুস্থ হয়ে ওঠেন, সেই শুভেচ্ছাবার্তা দিয়ে পরিবারের সদস্যদের পাশে থাকার কথাও জানিয়েছেন। হাসপাতালে নুসরতের পাশেই রয়েছে তাঁর পরিবার। প্রিয় অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করে শুভেচ্ছা পাঠিয়েছেন অনুরাগীরা। বসিরহাটবাসীও তাঁদের সাংসদের সুস্থতা প্রার্থনা করেছেন।

[আরও পড়ুন: বালিগঞ্জে ব্যবসায়ী অপহরণের ঘটনায় ধৃত ৬, প্রতারণার অভিযোগ অপহৃতের বিরুদ্ধেও]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং