BREAKING NEWS

১২ মাঘ  ১৪২৮  বুধবার ২৬ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

এল না প্রযোজকদের ‘কল টাইম’, পঞ্চম দিনেও অচল স্টুডিওপাড়া

Published by: Suparna Majumder |    Posted: August 22, 2018 12:42 pm|    Updated: August 22, 2018 12:42 pm

Tollygunge studio stalemate continues, shooting suspended for fifth days

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রযোজকরা কল টাইম দিলে শিল্পী-কলাকুশলীরা অবশ্যই স্টুডিওতে আসবেন। নির্দিষ্ট সময় মেনেই শুরু হবে কাজ। কোনও পূর্ব শর্ত ছাড়া হতে পারে বৈঠকও। এমনটাই জানিয়েছিলেন আর্টিস্ট ফোরামের চেয়ারম্যান প্রসেনজিৎ চট্টোপাধ্যায়। তবে এরপরও প্রযোজকদের পক্ষ থেকে কোনও প্রতিক্রিয়া মিলল না। পাওয়া গেল না কল টাইমও। ফল, পঞ্চম দিনেও কাজ হল না স্টুডিওপাড়ায়। ব্যস্ত টালিগঞ্জ বুধবারও শুনশান। এখনও রিপিট টেলিকাস্ট দেখতে বাধ্য হচ্ছেন সিরিয়ালের দর্শকরা।

[প্রিয়াঙ্কার আগে কাদের সঙ্গে সম্পর্কে ছিলেন নিক?]

ঘটনার সূত্রপাত শনিবার। শিল্পী-কলাকুশলীদের বকেয়া টাকা মেটাননি একদল প্রযোজক। এই অভিযোগ তোলা হয় আর্টিস্ট ফোরামের পক্ষ থাকে। অবিলম্বে টাকা মেটানোর দাবি জানানো হয়। শিল্পী-কলাকুশলীরা ফ্লোরে এসেও সেদিন কাজ করতে পারেননি। শনিবার থেকেই কার্যত অচল ভারতলক্ষ্মী, টেকনিশিয়ান, এনটিওয়ান-এর মতো ব্যস্ত স্টুডিও। প্রথমে অভিযোগ উঠেছিল শিল্পী-কলাকুশলীরাই কাজ করতে অনিচ্ছুক। কিন্তু বুধবার স্বরূপ বিশ্বাসকে পাশে নিয়ে আর্টিস্ট ফোরামের চেয়ারম্যান প্রসেনজিৎ চট্টোপাধ্যায় বলেন, শিল্পীরা কাজ করতে অনিচ্ছুক এ কথা ঠিক নয়। তাঁরা কেবল নিজেদের বকেয়া টাকা চেয়েছেন। সেই দাবিতেই অনড় শিল্পী ও কলাকুশলীরা। কিন্তু কাজ ফোরামের তরফে বন্ধ করা হয়নি। প্রযোজকদের তরফে বন্ধ করা হয়েছে। শনিবারও প্রত্যেকে নির্দিষ্ট সময়ে স্টুডিওতে পৌঁছে গিয়েছিলেন। অনেক জায়গায় তো রোলও হয়েছিল। কিন্তু তারপর কাজ বন্ধ হয়ে যায়। রুজিরুটি বন্ধ হওয়া মোটেও কাম্য নয়। ছোটখাটো সমস্যা আলোচনার মাধ্যমে সমাধান সম্ভব। কাজ বন্ধ করে নয়। বুধবারও কল টাইম দেওয়া হলে আর্টিস্টরা পৌঁছে যাবেন। কিন্তু সে কল টাইম আসেনি বলেই জানা গিয়েছে। তাই বুধবারও কাজ হল না স্টুডিওপাড়ায়।

[OMG! শরীর সুস্থ রাখতে ভূতের সিনেমা দেখার পরামর্শ বিশেষজ্ঞদের!]

ইতিমধ্যেই টেলিভিশন চ্যানেলগুলির পক্ষ থেকে জানানো হয়েছে, শুটিং না হওয়ায় কোনও বাড়তি এপিসোড তাদের কাছে নেই। ফলে পুনঃপ্রচার দেখাতে তারা বাধ্য হচ্ছে। এমতাবস্থায় সবচেয়ে বেশি ভুক্তভোগী ছ’টা-ন’টার প্রাইমটাইমের দর্শকরা। আর্টিস্ট ফোরাম-প্রযোজককূলের কাজিয়ায় পুরনো এপিসোড দেখতে বাধ্য হচ্ছেন তাঁরা।

[শিল্পীরা নয় কাজ বন্ধ করেছে প্রযোজকরা, দাবি আর্টিস্ট ফোরামের]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে