BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

অচলাবস্থা কাটিয়ে চেনা ছন্দে স্টুডিওপাড়া, শুরু সিরিয়ালের শুটিং

Published by: Suparna Majumder |    Posted: August 24, 2018 8:32 am|    Updated: August 24, 2018 8:32 am

Tollygunj artists back in action, shooting starts again

ফাইল চিত্র

স্টাফ রিপোর্টার: বরফ গলল। ফের লাইট-ক্যামেরা-অ্যাকশনের চেনা ছন্দে টালিগঞ্জ স্টুডিওপাড়া। সময়মতো ফ্লোরে পৌঁছে গিয়েছেন শিল্পী, কলাকুশলীরা। আবার ব্যস্ত টলি-পাড়া। এভার দায়িত্ব দ্বিগুন। কারণ দর্শকের কাছে যতো তাড়াতাড়ি সম্ভব নতুন এপিসোড পৌঁছে দিতে হবে।

বৃহস্পতিবার নবান্নের বৈঠকে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের হস্তক্ষেপে প্রযোজক, কলাকুশলীরা নিজেদের মধ্যে তৈরি হওয়া দূরত্ব সরিয়ে আজ, শুক্রবার থেকে শুটিং শুরু করার আশ্বাস দিয়েছেন। প্রযোজক ও কলাকুশলীদের যে দেনাপাওনা নিয়ে গভীর সমস্যা তৈরি হয়েছিল, গত কয়েকদিন বাঙালির ড্রয়িংরুমে টিভিতে সিরিয়ালের রিপিট টেলিকাস্ট দেখে বিরক্ত হয়ে উঠেছিলেন দর্শকরা।  তা দ্রুত কাটাতে একটি কমিটি গড়ে দেওয়া হয়েছে। আগেই একটি জয়েন্ট কনসিলেশন কমিটি ছিল। এবার সেই কমিটিকে আরও পোক্ত করতে তার উপদেষ্টা করা হয়েছে প্রবীণ অভিনেতা সৌমিত্র চট্টোপাধ্যায়কে। রাখা হয়েছে প্রথম সারির তিনটি চ্যানেলের কর্তাদের। তবে শুক্রবার থেকে শুটিং শুরু হলেও নতুনত্বের স্বাদ পেতে এই সপ্তাহ গড়িয়ে যাবে বলেই সংশ্লিষ্ট মহলের ধারণা।

[শুটিংয়ে ফেরার আশায় দিন গুনছে ‘রাসমণি’ দিতিপ্রিয়া]

তিন মন্ত্রী ফিরহাদ হাকিম, অরূপ বিশ্বাস, শুভেন্দু অধিকারী, প্রযোজক ও কলাকুশলীদের নিয়ে বৈঠকের পর মুখ্যমন্ত্রী বলেন, “সিদ্ধান্ত হল, কাল সকাল থেকে কাজ শুরু হবে। বাংলা সিরিয়ালের দর্শক সারা পৃথিবীতে ছড়িয়ে আছে। সবাই অপেক্ষা করছিলেন। সেই সমস্যা মিটিয়ে ফেলা গেল। কর্মক্ষেত্র, বিনিয়োগের দিক দিয়ে এটা অনেক বড় জায়গা। গত তিন-চারদিন ধরে একটু সমস্যা হচ্ছিল। অনেকদিন পর এই সমস্যা হয়েছে।

যা-ই হোক অসুখটা মারাত্মক আকার নেয়নি। সকলেই দিলখোলা হয়ে আলোচনায় অংশ নিয়েছেন। সুন্দরভাবে আলোচনা হয়েছে। আমরা খুশি কাল থেকে কাজ শুরু হচ্ছে। ওদের যাতে সমস্যা না হয়, সবাই কাঁধে কাঁধ মিলিয়ে চলতে পারে তা নিশ্চিত করতে হবে। এখানে হাজার-হাজার লোক কাজ করেন। এটা খুব সম্ভাবনাময় শিল্পক্ষেত্র। জনপ্রিয়ও বটে। ঘরে ঘরে মা-বোনেরা সিরিয়াল দেখেন। এর যাতে আবার কোনও সমস্যা না হয়, তার জন্য একটা জয়েন্ট কনসিলেশন কমিটি তৈরি করে দেওয়া হয়েছে।”   মুখ্যমন্ত্রীর এই বক্তব্যের পরই তাঁকে ধন্যবাদ দেন সৌমিত্র চট্টোপাধ্যায়।

এরপরই শুক্রবার চেনা ছন্দে ফেরে স্টুডিওপাড়া। সময়মতোই ফ্লোরে পৌঁছে যান শিল্পী-কলাকুশলীরা। ফের শুরু হয় অ্যাকশন-কাটের পালা। শনিবার থেকেই ফের নতুন এপিসোড দেখতে পাবেন টেলিভিশনের দর্শকরা।         

[কাল সকাল থেকেই শুরু হবে শুটিং, জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী]

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে