১৪  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ৪ অক্টোবর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

টলিউডে ডবল ধামাকা, একসঙ্গে প্রকাশ পেল মিতিন মাসি ও ‘সাঁঝবাতি’র ফার্স্ট লুক

Published by: Bishakha Pal |    Posted: June 26, 2019 6:40 pm|    Updated: June 26, 2019 8:07 pm

Tollywood movies Mitin Masi and Sanjhbaati first look out

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ব্যাক টু ব্যাক দু’টি ছবির লুক প্রকাশ পেল টলিউডে। একটি দেবের ‘সাঁঝবাতি’ ও অন্যটি অরিন্দমের মিতিন মাসি। প্রথমটিতে রয়েছেন দেব, দ্বিতীয়টির প্রধান ভূমিকায় কোয়েল মল্লিক। দুটি ছবিরই ফার্স্ট লুক প্রকাশ পেয়েছে সম্প্রতি। তবে মিতিন মাসি হিসেবে কোয়েলের লুক প্রকাশ পেলেও ‘সাঁঝবাতি’-তে দেবের লুক প্রকাশ পায়নি। তার বদলে ছবিটি যে সত্যি ঘটনা অবলম্বনে তৈরি হয়েছে, তা জানানো হয়েছে।

গোয়েন্দা কাহিনির যারা ভক্ত তাদের সঙ্গে মিতিন মাসির পরিচয় আছে। ফেলুদা বা ব্যোমকেশের ছায়া থেকে বেরিয়ে এসে মিতিন মাসির চরিত্র এঁকেছিলেন লেখিকা সুচিত্রা ভট্টাচার্য। মিতিনের সহযোগী তাঁর দিদির মেয়ে টুপুর। মাসি-বোনঝি মিলে অনেক কঠিন মামলার নিষ্পত্তি ঘটিয়েছে। সেই গল্পই এবার উঠে আসছে বড়পর্দায়। মিতিন মাসির চরিত্রে অভিনয় করছেন কোয়েল। অভিনেত্রীর সেই লুক প্রকাশ পেয়েছে সম্প্রতি। ছবিতে কোয়েলকে মানিয়েছে ভালই। টুপুরের চরিত্রে অভিনয় করছেন রিয়া বণিক। মিতিনের স্বামী পার্থর চরিত্রে রয়েছেন শুভ্রজিৎ দত্ত। কোয়েলের পাশাপাশি রিয়া ও শুভ্রজিতের লুকও প্রকাশ পেয়েছে। ‘হাতে মাত্র তিন দিন’ গল্পটি অবলম্বনে তৈরি হচ্ছে ছবিটি। এবছর পুজোয় মুক্তি পাচ্ছে ছবিটি।  

[ আরও পড়ুন: এলাকার উন্নয়ন নিয়ে লোকসভায় সরব তারকা সাংসদ মিমি-নুসরত ]

koel

subhrajit-riya

এদিকে ‘সাঁঝবাতি’-র ফার্স্টলুকও প্রকাশ পেয়েছে সম্প্রতি। এই ছবিতেই প্রথম জুটি বাঁধছেন দেব ও সৌমিত্র চট্টোপাধ্যায়। এছাড়া পাওলি দাম ও অর্পিতা চট্টোপাধ্যায়ও থাকছেন ছবিতে। এক প্রবীণ নাগরিককে ঘিরে এগিয়েছে ছবির গল্প। পরিচালক লীনার ভাষায়, সম্পর্কের ভাঙাগড়ার গল্প দেখা যাবে ‘সাঁঝবাতি’ ছবিতে। সেই কারণেই ছবির শীর্ষক একটু অন্যধরনের- ‘এক ছক ভাঙা সম্পর্ক’। বাস্তব ঘটনার মিশেলে তৈরি হয়েছে ছবির প্লট। এবছর ডিসেম্বর মাসে মুক্তি পাবে ছবিটি। ছবির শুটিং শুরু হয়ে গিয়েছে। আসলে যেদিন শুটিং শুরু হল, সেদিনই প্রথম লুক প্রকাশ্যে আনেন দেব।

[ আরও পড়ুন: জীবনের উত্থান-পতনের প্রতিচ্ছবি ‘ওকিয়াগারি’ ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে