BREAKING NEWS

২৩ অগ্রহায়ণ  ১৪২৯  শনিবার ১০ ডিসেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

প্রেমের অন্য পরিভাষা নিয়ে প্রকাশ্যে ‘লাস্ট স্টোরিজ’-এর ট্রেলার

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 19, 2018 6:27 pm|    Updated: August 21, 2018 8:53 pm

Trailer of movie ‘Lust Series’ released

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভালবাসায় যৌনতা আর অছ্যুৎ নয়। বিশেষ করে সিনেমার ক্ষেত্রে। কারণ সিনেমাও আর প্রেক্ষাগৃহের পর্দায় সীমাবদ্ধ নেই। যুগ পালটাচ্ছে। কদর বাড়ছে ওয়েব সিরিজ, অরিজিনালস-এর। মুক্তি না পাওয়া সিনেমারও টেলিভিশন প্রিমিয়ার হচ্ছে। নেটফ্লিক্স-এর মতো সাইটে জনপ্রিয়তা পাচ্ছে নতুন ধরনের ভাবনা। যেখানে নায়ক-নায়িকার ভাল হওয়ার বাধ্যবাধকতা নেই। নেই যৌনতা প্রদর্শনে বাধা, সেন্সরের কাঁচির ভয়। তাই নামী পরিচালকরাও এগিয়ে আসছেন ডিজিটাল প্ল্যাটফর্মে নিজের কেরামতি দেখাতে। সাম্প্রতিকতম নমুনা হিসেবে প্রকাশ্যে এল নেটফ্লিক্স-এর নয়া সিনেমার ট্রেলার। যেখানে ‘লাভ’ নয় ‘লাস্ট স্টোরিজ’ তুলে ধরেছেন করণ জোহর, জোয়া আখতার, দিবাকর বন্দ্যোপাধ্যায় ও অনুরাগ কাশ্যপ।

[অক্ষরে আঁকা রবীন্দ্রনাথ, অভিনব প্রদর্শনী শহরে]

চারটি পৃথক গল্প নিয়ে তৈরি হয়েছে ‘লাস্ট স্টোরিজ’। প্রেমের বদলে কামনার দিকটিই বেশি করে পরিষ্ফুট হয়েছে প্রতিটি গল্পে। অভিনয়ে রয়েছেন একঝাক তারকা। একটি কাহিনিতে রয়েছেন রাধিকা আপ্টে। সঙ্গে মারাঠি তারকা আকাশ তোসর। একটিতে মনীষা কৈরালা ও সঞ্জয় কাপুর। ভিকি কৌশল ও কিয়ারা আডবানি ফুটিয়ে তুলেছেন একটি গল্প। আর চতুর্থ কাহিনিতে রয়েছেন নীল ভূপলম ও ভূমি পেড়নেকর।

সম্প্রতি ধুমধাম করে হয়েছে ছবির ট্রেলার লঞ্চ। উপস্থিত ছিলেন চার পরিচালক। ভারতীয় সভ্যতায় আজও যৌনতাকে হীন চোখে দেখা হয়। সেই ধারণাই তিনি ভাঙতে চলেছেন বলে জানান জোয়া আখতার। করণ জোহরের মতে, এখন দর্শক অনেক পরিণত। তাঁরা বাস্তব দেখতে চান পর্দায়। দেখতে চান নিজেদের। এমন কাহিনিই ‘লাস্ট স্টোরিজ’-এ ফুটিয়ে তোলা হয়েছে। এমন প্রজেক্টের অংশ হতে পেরে আপ্লুত দিবাকর। অনুরাগ মনে করেন, ভালবাসার মনগড়া কল্পকাহিনিগুলি ভাঙা প্রয়োজন। তাই করবে তাঁর কাহিনি। জুন মাসে নেটফ্লিক্সে দেখা যাবে ‘লাস্ট স্টোরিজ’।

[‘অব্যক্ত’ সম্পর্ক নিয়ে প্রথমবার বড়পর্দায় জুটি বাঁধলেন আদিল-অর্পিতা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে