BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

শেষ হচ্ছে জনপ্রিয় সিরিয়াল ‘খোকাবাবু’, বিষণ্ণ তরী

Published by: Suparna Majumder |    Posted: July 27, 2018 7:15 pm|    Updated: July 27, 2018 7:15 pm

Trina’s show Khokababu to go off air

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  সব শুরুরই একটা শেষ রয়েছে। হ্যাঁ, পথ হয়তো লম্বা হতে পারে, কিন্তু গন্তব্যে পৌঁছানোই পথের ভবিতব্য। সেই ভবিতব্যের দিকেই এগোচ্ছে স্টার জলসার জনপ্রিয় সিরিয়াল ‘খোকাবাবু’। শোনা গিয়েছে, রবিবারই সম্প্রচারিত হতে চলেছে সিরিয়ালের শেষ এপিসোড। এতদিনের সফর শেষ হয়ে যাচ্ছে। মন বেজায় খারাপ তরী ওরফে তৃণা সাহার।

[এ কেমন পোশাক! নেটদুনিয়ায় কটাক্ষের শিকার একতা কাপুর]

২০১৬ সালের মে মাসে বোকাবাক্সে ‘খোকাবাবু’-র যাত্রা শুরু হয়। গ্রামের ছেলে খোকা ওরফে রঘুনাথ মুখোপাধ্যায় (প্রতীক সেন)। কুসুমপুরের মাটিতে বেড়ে উঠেছে। মা কৌশল্যা মুখোপাধ্যায়ের অনুমতি ছাড়া কোনও কাজ করে না। সাদাসিধে, ভাল মানুষ।; অথচ বেশ জেদি। এমন গেঁয়ো জেদের সঙ্গে পাল্লা দেয় শহরের তরী (তৃণা)। জেদের বেলায় সেও কারও থেকে কম যায় না। দুই বিপরীত মেরুর মানুষের জীবন ঘটনাচক্রেই জুড়ে যায়। কিন্তু তারপর ঝগড়া থেকে প্রেমের সফর শুরু হয়। খোকা-তরীর টক-ঝাল-মিষ্টি প্রেম দর্শকদের মন জয় করে নেয়। টিআরপির তালিকায় উপরের দিকে উঠতে থাকতে খোকাবাবু।

[চিকিৎসা সংক্রান্ত নানা অভিযোগ এবং ঘটনা নিয়ে ছোটপর্দায় ‘গল্প হলেও সত্যি’]

সাফল্যের সেই সব দিনকে অতীতের স্মৃতির ঝাঁপিতে সাজিয়ে রেখে বন্ধ হয়ে যেতে চলেছে ব্লুজ প্রোডাকশনসের এই ডেইলি সোপ অপেরা। পরিচালক স্বপন নন্দীর এই টেলি সিরিজে প্রতীক-তৃণা ছাড়াও রয়েছেন কুশল চক্রবর্তী, মৌসুমী সাহা, দেবযানী চট্টোপাধ্যায়, বিমল চক্রবর্তী, রাজা চট্টোপাধ্যায়ের মতো অভিনেতারা। অনেক স্মৃতি জড়িয়ে রয়েছে সকলের সঙ্গে। তাই বিদায়বেলায় তৃণার মন ভারাক্রান্ত। একটি সংবাদ মাধ্যমের প্রশ্নের উত্তরে অভিনেত্রী জানান, রবিবারই শেষদিন। ভীষণ খারাপ লাগছে। আর সেটে পৌঁছানোর তাড়া থাকবে না। শুটিংয়ের শেষদিন কলাকুশলীরা সকলে কেঁদে ফেলেছিল বলে জানান অভিনেত্রী। অবশ্য শেষ থেকে আবার নতুন শুরু হবে। হয়তো নতুন ভূমিকায় দেখা যাবে পুরনো চরিত্রদের।

[‘২ টাকা’র গল্পে আর্থিক দুর্নীতির চালচিত্র, মুক্তি পেল তাপস পালের শর্ট ফিল্ম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে