BREAKING NEWS

৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

এদিকে সুমনা ওদিকে ত্রিশলা, আবেদনময়ী জোড়া ফলায় বিদ্ধ নেটদুনিয়া

Published by: Sangbad Pratidin Digital |    Posted: January 24, 2018 11:12 am|    Updated: January 24, 2018 11:12 am

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্টার বাবার কোলে পুচকি মেয়েটাকে অনেকেই দেখেছেন। কিন্তু কবে যে সময় গড়িয়ে গিয়েছে! কবে সেদিনের সেই একরত্তি হয়ে উঠেছেন যৌন আবেদনময়ী, তা হয়তো অনেকেই ঠাহর করতে পারেননি। কিন্তু সময় তো থেমে থাকে না। তাই একেবারে সিজলিং সেক্সি হয়েই নেটদুনিয়া মাতিয়ে দিলেন সঞ্জয় দত্তের কন্যা ত্রিশলা দত্ত। ওদিকে লাল বিকিনিতে নেটের অরণ্যে যেন প্রাক বসন্তের আগুন এনেছেন জনপ্রিয় টিভিস্টার সুমনা চক্রবর্তী

পর্নস্টারকে নিয়ে ছবির সমালোচনা, বিক্ষুব্ধদের বেদম মার রামুর ]

DUOXlt0VQAEmQ1F

ট্রেন্ডিং লিস্টে আচমকা ত্রিশলার উত্থানে অনেকেই অবাক হয়েছিলেন। কোনও সিনেমায় দেখা যাবে সঞ্জয় কন্যাকে, আপাতত এরকম কোনও খবর নেই। বরং সইফ কন্যা সারার প্রথম ছবি নিয়ে বিস্তর হইচই। তাহলে কীভাবে বাজিমাত করলেন ত্রিশলা? আর কিছুই নয়, স্রেফ কয়েকটি ছবি দিয়েই প্রচারের আলোকে নিজের দিকে ঘুরিয়ে নিয়েছেন এই তণ্বী।

ম্যারাথনের সূচনায় এবিভিপির পতাকা উড়িয়ে খোরাক হলেন অক্ষয় ]

the art of wishing you were wishing I was there.

A post shared by Trishala Dutt (@trishaladutt) on

নতুন বছরের ছুটি কাটাতে দত্তরা সপরিবারে দুবাইয়ে। সেখানেই কোনও সৈকতে ত্রিশলা ধরা দিয়েছেন জলপরীর বেশে। সাদা গাউনে যৌবনের দেবী হয়েই যেন তাঁর আবির্ভাব। ফলত তাঁর সৌন্দর্য থেকে নজর সরছে না নেটিজেনদের।

ডাব্বুর ক্যালেন্ডারে নগ্ন হয়ে শোরগোল ফেললেন এই নায়িকা ]

#brunchvibes #beachday

A post shared by Trishala Dutt (@trishaladutt) on

আসলে সকলেই অবাক হচ্ছেন। ত্রিশলাকে ছোট্টটিই দেখেছেন বহু মানুষ। তিনি আসলে সঞ্জয়ের প্রথমা স্ত্রী রিচা শর্মার কন্যা। তলেতলে যে ত্রিশলা এত বড় হয়ে উঠেছেন, তা আবিষ্কার করেই বিস্মিত নেটদুনিয়া। নেটদুনিয়ায় তাঁর সৌন্দর্যের প্রশংসায় মন্তব্যের প্লাবন।

#lotsoflaughs #lotsofhugs #lotsoffun #lotsoflove #pops @duttsanjay

A post shared by Trishala Dutt (@trishaladutt) on

এদিকে এই হালকা শীতের মরশুমে নেটদুনিয়ায় যেন বসন্ত এসে গিয়েছে। একেবারে পলাশলাল বিকিনিতে সে আবহ তৈরি করে দিয়েছেন সুমনা চক্রবর্তী। কে সুমনা? চিনতে পারছেন না? জনপ্রিয় এই টিভি স্টারকে আপনি দেখেছেন কপিল শর্মার শোয়ে। কপিলের অনস্ক্রিন স্ত্রী হিসেবে বেজায় জনপ্রিয় তিনি।

নিউ ইয়র্কের রাস্তায় কাকে চুম্বন করছেন প্রিয়াঙ্কা চোপড়া? ]

সম্প্রতি গোয়ায অবসর কাটাচ্ছেন এই জনপ্রিয় অভিনেত্রী। কোনও মেকআপ নেই। ব্যস্ত শিডিউলের চাপ নেই। ফলে প্রশান্তির ছাপ চোখেমুখে। সেইসঙ্গে লাল বিকিনিতে একেবারে মোহময়ী হয়েই ধরা দিয়েছেন সুমনা। এদিকে সুমনা আর ওদিকে ত্রিশলা, দুই আবেদনময়ীর জোড়া ফলাই আপাতত যেন হৃদয়ে বিঁধেছে নেটিজেনদের।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement