BREAKING NEWS

৮ মাঘ  ১৪২৮  শনিবার ২২ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিতর্কিত সেলফি, টুইটারে ট্রোলড হয়ে পোস্ট ডিলিট করলেন প্রিয়াঙ্কা

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 1, 2017 7:02 am|    Updated: June 1, 2017 7:02 am

Trolled over 'Holocaust Selfie', Priyanka Chopra deletes Controversial pic

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একের পর এক বিতর্কে জড়িয়ে জেরবার প্রিয়াঙ্কা চোপড়া। সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা এখন তাঁকে খোরাক করার জন্য উঠেপড়ে লেগেছে মনে হয়। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে সাক্ষাতের পর তাঁর সামনে শর্ট ড্রেস পরে উন্মুক্ত পা দেখিয়ে বিতর্কে জড়ান তিনি। সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে নে়টিজেনদের ক্ষোভের মুখে পড়েন পিগি চপস। সেই রেশ কাটতে না কাটতেই এবার নয়া বিতর্কে বলি ডিভা। জার্মানির হলোকাস্ট মেমোরিয়ালে সেলফি তুলে টুইটারে পোস্ট করেছিলেন অভিনেত্রী। ব্যস, তাতেই বাধল গোল। টুইটারে হইচই শুরু হতেই সেই টুইট ডিলিট করে দেন প্রিয়াঙ্কা।

হিটলারের আমলে নাৎসি বাহিনীর হাতে প্রাণ হারানো ৬০ লক্ষ ইহুদি নাগরিকের স্মৃতিতে বার্লিনে গড়ে তোলা হয় হলোকাস্ট মেমোরিয়াল। সেখানেই বেড়াতে গিয়েছিলেন প্রিয়াঙ্কা ও তাঁর ভাই সিদ্ধার্থ। তারপর সেখানে দাঁড়িয়ে সেলফি তুলে টুইটারে পোস্ট করেন প্রিয়াঙ্কা। প্রসঙ্গত, এই হলোকাস্ট মেমোরিয়ালে ছবি তোলা নিষিদ্ধ। ভয়াবহতার স্মৃতিতেই এখানে পর্যটকদের ছবি তুলতে নিষেধ করা হয়। কিন্তু অনেকেই তাতে আমল দেন না। সেই দলে পড়ে প্রিয়াঙ্কাও সেলফি পোস্ট করেন টুইটারে। আর তাতেই চটে লাল নেটিজেনরা।

বিক্ষোভ চরমে পৌঁছতেই সেই টুইট ডিলিট করে দেন প্রিয়াঙ্কা।

এটাই প্রথম নয়, এর আগেও প্রিয়াঙ্কা বিতর্কে জড়িয়েছিলেন একটি ভ্রমণ ম্যাগাজিনের কভার ফটোর জন্য। সেখানে তাঁর পরনের স্প্যাগেটি টপে রিফিউজি, ইমিগ্র্যান্ট, আউটসাইডার লেখা কেটে বাদ দেওয়া ছিল, শুধু জ্বলজ্বল করছিল ট্রাভেলার শব্দটি।

এর জন্য প্রিয়াঙ্কার বিরুদ্ধে অসংবেদনশীলতার অভিযোগ ওঠে। পরে এর জন্য ক্ষমা চেয়ে নেন প্রিয়াঙ্কা। সম্প্রতি, তাঁর প্রথম হলিউড ছবি ‘বেওয়াচ’ ফ্লপ করেছে। বক্স অফিসে মুখ থুবড়ে পড়েছে তাঁর ক্রাইম থ্রিলার। দুনিয়া জুড়ে প্রচুর সমালোচনা হয়েছে ছবির। তার জন্য এমনিতেই মন ভাল নেই পিগি চপসের। তাই বার্লিনে বেড়াতে গিয়েছিলেন। কিন্তু সেখানেও বিতর্ক পিছু ছাড়ল না তাঁর।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে