৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

Menu Logo পুজো ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

৩ কার্তিক  ১৪২৬  সোমবার ২১ অক্টোবর ২০১৯ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: প্রায় গোটা পোস্টার জুড়ে ছিল তাঁর মুখ। প্রথা মেনে আবার মুক্তি পেয়েছিল ইদের দিনেই। তাও বক্স অফিসে ঠিক জ্বলে উঠতে পারল না ভাইজানের ‘টিউবলাইট’। মুক্তির পর এক পক্ষকাল কেটে গেলেও ছবির আয় বলতে একশো কোটির সামান্য বেশি। সলমনের ছবির এমন দশা কী মেনে নেওয়া যায়? খোদ ভাইজানই নাকি মেনে নিতে পারছেন না এই কঠিন বাস্তব। কিন্তু ব্যবসায়ের অঙ্ক না মেনে আর উপায় কী? বলিউডের সুলতানকেও তাই সত্যির এই তেতো ডোজখানি গিলতেই হয়েছে। তবে ‘বিইং হিউম্যান’ হয়ে ব্যর্থতার যাবতীয় দায় নাকি নিজের কাঁধেই নিতে চলেছেন সলমন। এক সর্বভারতীয় সংস্থার খবর অনুযায়ী, ‘টিউবলাইট’-এর ভরাডুবির দায় নিজের ঘাড়ে নিয়ে ডিস্ট্রিবিউটরদের ক্ষতিপূরণ দিচ্ছেন বলিউডের বিন্দাস খান।

[জানেন, কিশোর কুমারের গান বাঁচিয়ে রাখতে কী উদ্যোগ এই প্রবাসী বাঙালির?]

ছবি সাফল্যের দায় যেমন তাঁর, তেমনই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ার দায়ও তাঁরই। এমনটাই নাকি বিশ্বাস ভাইজানের। এই জন্যই ডিস্ট্রিবিউটরদের টাকা ফেরত দেবেন বলে তিনি মনস্থির করে ফেলেছেন তিনি। শোনা গিয়েছে, গ্যালাক্সিতেই ছবির ডিস্ট্রিবিউটরদের সঙ্গে বৈঠকে বসবেন সলমন ও তাঁর বাবা সেলিম খান। বৈঠকের পর প্রায় ৫০ থেকে ৫৫ কোটি টাকা তুলে দেওয়া হবে ছবি না চলার ক্ষতিপূরণ হিসেবে।

[জানেন, কেন বারবার গর্তে পড়ে যাচ্ছেন শাহরুখ খান?]

বরাবরই দরিয়া দিল সুপারস্টার হিসেবে খ্যাতি রয়েছে সলমনের। আক্ষরিক অর্থেই বি-টাউনের ‘বিইং হিউম্যান’ তিনি। এর আগেও তাঁর দানধ্যানের প্রচুর নমুনা মিলেছে। তবে ছবির না চলার দায় নিজের ঘাড়ে নিয়ে এভাবে টাকা ফেরত দেওয়ার নজির বলিউডে সত্যিই বিরল। যদি সত্যিই এমনটা সলমন করে থাকেন, তাহলে অবশ্যই বেশ ‘দাবাং’ সিদ্ধান্ত নিয়েছেন ভাইজান। আর তা কুর্নিশ জানানোর যোগ্য বলেই মনে করেন সিনেপ্রেমীরা।

[একরত্তি শিশুর রক্তকান্নায় চক্ষু চড়কগাছ ডাক্তারদের]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং