Advertisement
Advertisement

সলমনের টিউবলাইট-এ কী বেশে হাজির শাহরুখ? নেটদুনিয়ায় ফাঁস ছবি

ক্লিক করে দেখে নিন সেই ছবি।

Tubelight: SRK's cameo pic leaked online
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:June 22, 2017 4:22 pm
  • Updated:August 5, 2019 2:11 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ১৯৯৫ সালে মুক্তি পেয়েছিল “করণ-অর্জুন”। একমাত্র সেই ছবিতেই পুরোদস্তুর একসঙ্গে দেখা গিয়েছিল শাহরুখ খান ও সলমন খানকে।তখনও সুপারস্টারের তকমা লাগেনি এই দুই অভিনেতার নামের পাশে। তাঁদের অনস্ক্রিন বন্ধুত্বের থেকেও বেশি জমজমাট ছিল তাঁদের অফস্ক্রিন বন্ধুত্ব। কিন্তু তারপর সময়ের সঙ্গে সঙ্গে সেই বন্ধুত্বে দেখা দেয় ভাঙন। বলিউডের সবথেকে চর্চিত বিষয় হয়ে দাঁড়ায় শাহরুখ-সলমনের বন্ধুত্ব। কখনও তাঁদের গলায় গলায় বন্ধুত্ব, কখনও বা ঝগড়ার চোটে অস্থির গোটা ইন্ডাস্ট্রি। ঝগড়া এমন জায়গায় পৌঁছে গিয়েছিল যে একে অপরের মুখও নাকি দেখতেন না। অবশেষে সলমনের বোন অর্পিতার বিয়েতে কিছুটা বরফ গলে। বহু বছর পর আবারও একসঙ্গে দেখা যায় তাঁদের।

[দেশে দাপট দেখিয়ে এবার মস্কো চলচ্চিত্র উৎসবের উদ্বোধনেও ‘বাহুবলী’]

Advertisement

২০০৭ সালে “ওম শান্তি ওম” ছবিতে একটি বিশেষ দৃশ্যে তাঁদের দেখা গিয়েছিল একসঙ্গে। ২০১৫ শেষের দিকে সলমনের বিগ বসের মঞ্চে নিজের ছবির প্রচারে যান শাহরুখ। এরপর ধীরে ধীরে তাঁদের সম্পর্ক আবারও এক নয়া মোড় নেয়। ফোন করে শাহরুখকে তাঁর ছবি “টিউবলাইট”এ একটি ক্যামিও রোল করতে অনুরোধ করেন সলমন। এক ফোনেই রাজি হয়ে যান শাহরুখ। শোনা যায় এই ক্যামিওর জন্য কোনও পারিশ্রমিক নেননি তিনি। অনেকদিন পর বড়পর্দায় তাঁদের একসঙ্গে দেখার অপেক্ষায় ফ্যানেরা।  সেই বহু প্রতীক্ষিত সিনেমা “টিউবলাইট”-এর মুক্তি ২৩ জুন। কিন্তু তার ঠিক আগের দিনই অনলাইনে ফাঁস হয়ে গেল শাহরুখ-সলমনের একসঙ্গে থাকার সেই দৃশ্য।

Advertisement

 

যদিও ছবিতে কোন চরিত্রে দেখা যাবে শাহরুখকে তা এখনও অজানা। কিন্তু তাঁর এই লুক দেখে মনে হচ্ছে সম্ভবত জাদুকরের চরিত্রে অভিনয় করেছেন তিনি। ছবির ক্লাইম্যাক্সের কাছাকাছি গিয়ে লক্ষ্মণ অর্থাৎ সলমনের সঙ্গে দেখা হয় তাঁর। কবীর খান সম্প্রতি এক সাক্ষাৎকারে জানান, এই ক্যামিও রোলের জন্য তিনিই সলমনকে অনুরোধ করেন শাহরুখকে ফোন করার জন্য। মাত্র দু মিনিটের কথোপকথনেই এই রোল করতে রাজি হয়ে যান কিং খান। এখন দেখার কবীরের এই আইডিয়া বক্স অফিসে কতটা সাফল্য এনে দেয় এই ছবিকে।

[এবার সেন্সরের কোপে শাহরুখের ‘জব হ্যারি মেট সেজল’]

শাহরুখ-সলমনের কেমিস্ট্রি বাদ দিয়েও এই ছবিতে আরেকজনকে দেখতে উৎসুক দর্শক। তিনি প্রয়াত অভিনেতা ওম পুরি। এটিই তাঁর অভিনীত শেষ ছবি। তাই মুক্তির আগে পরিচালক কবীর খান “টিউবলাইট” উৎসর্গ করলেন প্রয়াত অভিনেতা ওম পুরিকে। তাঁর স্ত্রী ও ছেলের জন্য একটি স্পেশাল স্ক্রিনিং-এরও আয়োজন করতে চলেছেন পরিচালক।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ