BREAKING NEWS

০৯  আষাঢ়  ১৪২৯  শনিবার ২৫ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

খাবারের স্বাদে মানবচরিত্রের রহস্য ফাঁস করল প্রতীমের ‘মির্চি মালিনি’

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 3, 2018 7:50 pm|    Updated: August 22, 2018 12:58 am

TV movie Mirchi Malini draws applaud

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাদের মতোই মানুষের স্বভাব। তাতেই লুকিয়ে মনের যাবতীয় রহস্য। কারও জিভে মিষ্টির বাস, কারও মন ঝাল, কারও আবার স্বভাবে লুকিয়ে টকের আস্বাদ। এমন আস্বাদ বাঙালি দর্শকদের আগেও দিয়েছেন পরিচালক প্রতীম ডি গুপ্তা। ‘মাছের ঝোল’-এর প্রকৃত অর্থ তিনি দর্শকদের বুঝিয়েছেন। এখন আবার বলতে চলেছেন ‘আহারে মন’-এর ইতিকথা। এরই মধ্যে হিন্দি সিনেমার জগতে পা রাখলেন পরিচালক। তাও আবার সুজয় ঘোষের প্রযোজনায়। ‘তিন পহেলিয়া’ বলে একটি সিরিজ তৈরি করেছেন সুজয়। ‘গুড লাক’, ‘কপি’ আর ‘মির্চি মালিনি’- এই তিনটি কাহিনি সুজয়ের প্রযোজনায় তৈরি হয়েছে। ‘মির্চি মালিনি’-র মাধ্যমেই হিন্দি সিনেমার জগতে প্রবেশ করলেন প্রতীম। প্রথম এই হিন্দি কাজেই খাবারের সঙ্গে মানুষের স্বভাবের যোগসূত্র তুলে ধরেছেন তিনি। আর সেখানে পাওলি দাম হয়েছেন ‘গ্যাসট্রোলজার’। কোনও  মানুষের হাতের রান্না খেয়েই তাঁর ভূত-ভবিষ্যৎ বলে দিতে পারে ‘মির্চি মালিনি’।

ছবি দেখুন এই লিঙ্কে-

http://www.hotstar.com/movies/mirchi-malini/1000210996/watch

[‘রুস্তম’ ছবির ইউনিফর্ম নিলামে তোলায় টুইঙ্কলকে হুমকি, মুখ খুললেন অক্ষয় ]

‘হেট স্টোরি’র পর আর সেভাবে বলিউডে দেখা যায়নি পাওলিকে। কারণ ‘মিনিংফুল’ কাজ করতে চেয়েছিলেন নায়িকা। সেটাই করেছেন প্রতীমের ‘মির্চি মালিনি’-তে। মালিনি হিসেবে তিনি মানুষের স্বভাবের লুকিয়ে থাকা প্রবৃত্তিকে প্রকাশ্যে এনেছেন। স্বল্পদৈর্ঘের এ ছবি। তবে চিত্রনাট্যের নিখুঁত বুনন দর্শকদের বেঁধে রাখে ‘হটস্টার’-এর সাইটে। ডেটা যতই খরচ হোক এ সিনেমা সত্যিই চোখ ও চিন্তাশীল মনের পক্ষে টানটান।

[নিজস্ব ভঙ্গিতে চার্লি চ্যাপলিনকে শ্রদ্ধা জানালেন রণবীর সিং, দেখুন ভিডিও]

পুরো গল্পের সূত্রধর পাওলি। পাশাপাশি তারা আলিশা বেরি, শ্রদ্ধা দাস, রুকসার রহমান, নেহা চৌহান ও অক্ষয় ওবেরয়ের অভিনয়ও প্রশংসার যোগ্য।সুজয়ের ‘তিন পহেলিয়া’র ঝুলিতে রয়েছে ‘গুড লাক’ ও ‘কপি’ও। ‘গুড লাক’-এর পরিচালক সুজয় নিজে। মুখ্য ভূমিকায় কুণাল রায়কাপুর। ‘কপি’র পরিচালক অরিন্দম শীল। সেখানে রয়েছেন বিক্রম মাসে, সুরভীন চাওলা ও অনুপ্রিয়া গোয়েঙ্কা। তিনটি ছবির সংগীতই দিয়েছেন রাজা নারায়ণ দেব।

[আসছে সুপারহিরো ‘ভাবেশ জোশী’, মুখোশের আড়ালে কে জানেন?]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে