BREAKING NEWS

২ আশ্বিন  ১৪২৭  শনিবার ১৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

ইনস্টাগ্রামে এ কী করছেন টুইঙ্কল-অক্ষয়!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 8, 2016 4:39 pm|    Updated: August 8, 2016 4:39 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: যত দিন যাচ্ছে, নানা ভাবে চমকে দিচ্ছেন টুইঙ্কল খান্না। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে। যাঁরাই তাঁর টুইটার হ্যান্ডেল ফলো করেছেন, মুগ্ধ হয়েছেন তাঁর রসবোধে। যে রসবোধের ঝলক বিলক্ষণ ধরা দিয়েছে তাঁর বই ‘মিসেস ফানিবোনস্’-এও!


এছাড়া ইনস্টাগ্রাম-টুইটার তো আছেই! সেখানেও প্রায় প্রতিদিনই কিছু না কিছু পোস্ট করে সবার চোখ কপালে উঠিয়ে দেন টুইঙ্কল। সম্প্রতি যে রকম দেখা গিয়েছিল মেয়ের সঙ্গে তাঁর একটা ছবি। সকাল বেলায় ছোট্ট খুকিটাকে নিয়ে যোগায় বসেছেন নায়িকা। সেই ছবির সঙ্গে লেখা- ”আর পারা যাচ্ছে না! দিন কয়েক ধরে খালি দুষ্টু মেয়েটা জিজ্ঞেস করে যাচ্ছে, টুইঙ্কল টুইঙ্কল লিটল স্টার, তুমি কেন আকাশে নেই?”

Mr K literally and figuratively ran circles around me at this shoot #lodha ##MyHomeAmāra

A photo posted by Twinkle Khanna (@twinklerkhanna) on


সে সবের পালা শেষ করে ফের ইনস্টাগ্রামের মাধ্যমে সোশ্যাল মিডিয়ায় তোলপাড় ফেলে দিলেন তিনি। ‘ফ্রেন্ডশিপ ডে’-তে পোস্ট করলেন তাঁর আর স্বামী অক্ষয় কুমারের দাম্পত্যের এক ঝলক।
কী দেখা যাচ্ছে সেই ছবিতে?


দেখা যাচ্ছে, ষাটের দশকের এক ঝলক। সে সময়ে ফ্যাশন দুনিয়া শাসন করছে হিপি সংস্কৃতি। তারই এক ঝলক উঠে এল টুইঙ্কল-অক্ষয়ের সাজে। ছবিতে দেখা গেল, অক্ষয় কুমারের সঙ্গে তাঁর হিপি হেয়ারকাট। হাতে গিটার নিয়ে প্রাণ খুলে গান ধরেছেন টুইঙ্কল। আর, টুইঙ্কল তাঁর গান শুনছেন নিবিড় ভাবে তাঁকে জড়িয়ে ধরে।

Last week in Shrek’s universe ‘Far Far Away’ #rollercoasters #shorttrips

A photo posted by Twinkle Khanna (@twinklerkhanna) on


তবে, এটাই কিন্তু প্রথম নয়। হামেশাই নানা রকম সাজে স্বামীর সঙ্গে নিজের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে থাকেন টুইঙ্কল। একবার যেমন দু’জনকে দেখা গেল শ্রেক-এর সাজে। আরেকবার দেখা গিয়েছিল, খুব কেতাদুরস্ত ভাবে সোফায় বসে আছেন তিনি; পিছনে হাত-পা ছুঁড়ছেন খিলাড়ি!
দেখছেনই তো ছবিগুলো! কেমন লাগল তাঁদের এই দাম্পত্যের নমুনা?

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement