১৪  আষাঢ়  ১৪২৯  বৃহস্পতিবার ৩০ জুন ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

নারী-অবমাননার দায়ে সমালোচিত হলেন রণবীর!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 26, 2016 12:04 pm|    Updated: November 26, 2016 12:04 pm

Twitterati Slammed Ranveer Singh For A Sexist Ad Campaign

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: উঁহু! কাজটা সরাসরি রণবীর সিং করেছেন- এমন কথা বলা যাবে না! তার পরেও তাঁর নাম জড়িয়ে গেল নারী-অবমাননার সঙ্গে। কীরকম?
পুজোর সময় রণবীর সিংয়ের একটা গান মুক্তি পেয়েছিল। ডোন্ট হোল্ড ব্যাক নামে, মনে আছে? ওই গান ছিল এক পোশাক নির্মাণকারক সংস্থার বিজ্ঞাপন। তার নাম জ্যাক অ্যান্ড জোনস। সেই জ্যাক অ্যান্ড জোনস-এর ব্র্যান্ড অ্যাম্বাসাডর হয়েই সমালোচনার শিকার হলেন রণবীর।


আসলে জ্যাক অ্যান্ড জোনস্ তাদের হোর্ডিংয়ে তুলে ধরেছে নায়কের কেয়ার করি না মনোভাবকে। যা রণবীরের ব্যক্তিত্বের অন্য দিক। সেই বিজ্ঞাপনে দেখা যাচ্ছে, এক নারীকে কাঁধে করে বাড়ি নিয়ে যাচ্ছেন রণবীর। কী জন্য, তা আর বলে দেওয়ার দরকার নেই! কিন্তু এই বিজ্ঞাপনের জন্যই সমালোচিত হলেন রণবীর। সবাই দাবি তুলল, এরকম এক লিঙ্গবিদ্বেষী বিজ্ঞাপনে কাজ করার জন্য তাঁর ক্ষমা চাওয়া উচিত। প্রথম এই দাবি টুইটারে তোলেন দক্ষিণের জনপ্রিয় নায়ক সিদ্ধার্থ।


তা, দোষ না থাকা সত্ত্বেও শেষ পর্যন্ত ক্ষমা চেয়েছেন রণবীর। বলেছেন, তিনি কারও ভাবাবেগে আঘাত দিতে চান না। তাই দোষ না থাকা সত্ত্বেও ক্ষমা প্রার্থনা করেছেন। সমালোচনার মুখে পড়ে ক্ষমা চেয়েছে জ্যাক অ্যান্ড জোনস্-ও!
কী আর করা!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে