২ আশ্বিন  ১৪২৭  সোমবার ২১ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দিনে ১৬ ঘণ্টা জিমে বাহুবলী, কৌতূহলী জ্যাকি চ্যান

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 18, 2016 6:43 pm|    Updated: August 18, 2016 6:43 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘বাহুবলী’ যা রেকর্ড তৈরি করার, সে তো করেছেই! সেই জন্যই ‘বাহুবলী: দ্য কনক্লুশন’ অর্থাৎ ‘বাহুবলী ২’ নিয়ে উন্মাদনা তুঙ্গে! সবাই এখন তাকিয়ে আছেন ২৮ এপ্রিল, ২০১৭’র দিকে। ওই তারিখেই যে বাহুবলীর সেলুলয়েড অভিযানের দ্বিতীয় অধ্যায় মুক্তি!

baahubali2a_web
তবে, উন্মাদনাটা যে শুধু দর্শকদের মধ্যে, এমনটা কিন্তু নয়! খোদ বাহুবলী ওরফে প্রভাসও আপাতত রয়েছেন রীতিমতো এক ঘোরে। সব দিক যাতে নিখুঁত থাকে, সেই জন্য দিনের ২৪ ঘণ্টার মধ্যে ১৬ ঘণ্টাই জিমে ওয়ার্ক-আউট করে চলেছেন তিনি!
ওয়ার্ক-আউট নিয়ে প্রভাসের এত অধ্যবসায়ের কারণটা কী?

baahubali2b_web
আসলে, ‘বাহুবলী ২’-তে না কি অনেক বেশি অ্যাকশনে দেখা যাবে প্রভাসকে। সেই জন্যই শরীরটা ঝরঝরে রাখা দরকার! তাই ফিটনেস নিয়ে কোনও রকম কসরতই বাকি রাখছেন না নায়ক।

baahubali2c_web
আরও একটা ব্যাপার রয়েছে। জানা গিয়েছে, ‘বাহুবলী’র জন্য ২০ কেজি ওজন বাড়িয়েছেন প্রভাস। সেই বাড়তি ওজন যাতে শারীরিক নমনীয়তার অন্তরায় না হয়, সেই জন্যই এই দিনে ১৬ ঘণ্টার কসরত!


এত কসরত করার ফলাফলটা কী, সেটা দর্শকরা দেখতে পাবেন ছবির পর্দায়। তবে, প্রভাস কিন্তু এখনই এত ওয়ার্ক-আউটের সুফল দেখতে পাচ্ছেন হাতে-নাতে! জ্যাকি চ্যান ইদানীং কৌতূহল দেখাচ্ছেন তাঁকে নিয়ে, তাঁর সঙ্গে দেখাও করতে চাইছেন!


আসলে, ‘বাহুবলী’ বেশ ভাল ব্যবসা করেছে চিনে। জানা গিয়েছে, চিনের মানুষ রীতিমতো মুগ্ধ হয়েছেন প্রভাসের শারীরিক সৌষ্ঠব আর মার্শাল আর্টের কসরতে। সেই মুগ্ধতায় মজেছেন জ্যাকি চ্যানও! তার উপর যখন কানে গিয়েছে ইদানীং প্রভাসের দিনে ১৬ ঘণ্টা ওয়ার্ক-আউটের কথা, তখন তাঁর আগ্রহ বেড়েছে বই কমেনি!
এবার কি তাহলে জ্যাকি চ্যানের সঙ্গে রুপোলি পর্দা ভাগ করে নিতে পারেন বাহুবলী? দেখা যাক! উত্তর মিলবে ঠিক সময় হলেই!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement