২৬ কার্তিক  ১৪২৬  বুধবার ১৩ নভেম্বর ২০১৯ 

Menu Logo মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  কমবয়সি কিংবা মাঝবয়সি ছেলেদের চুল পড়ে যাওয়ার সমস্যা বর্তমানে খুব একটা অজানা নয়। রোজকার জীবনে অতি পরিচিত একটি সমস্যা। আপাতদৃষ্টিতে আমরা ঠাট্টা করলেও এই বিষয়টি কিন্তু রীতিমতো গুরুতর সমস্যার পর্যায়ে পৌঁছেছে বর্তমানে। অকালে টাক পড়ে যাওয়ার জন্য প্রেমিকাদের কাছেই হোক কিংবা বন্ধুবান্ধব, আত্মীয়-স্বজনদের কাছে প্রায়ই ঠাট্টা-টিটকিরির শিকার হতে হয়। অতঃপর অনেকেই হতাশাগ্রস্থ হয়ে পড়েন। এরপর চলে বিজ্ঞাপন দেখে একের পর এক মাথার তেল, শ্যাম্পু কিনে মাখামাখির পালা। ঠিক এরকমই একটি সমস্যা নিয়ে আসছে বাংলা ছবি ‘টেকো’। তাই লোভে পড়ে ভুল না করার বার্তা দিয়েছেন ঋত্বিক চক্রবর্তী।

লোভে পড়ে করে ফেলো না ভুল, ঝরে গেলে ফিরে পাবে না চুল!-ঠিক এমনই একটি বার্তা দিয়ে প্রকাশ্যে এল ‘টেকো’র পোস্টার। সত্যিই তো, ঘন কালো চুল পাওয়ার জন্য আমরা কী না করে তাকি। লোভনীয় বিজ্ঞাপনের ফাঁদে পা দিয়ে আমরা প্রায়শই অনেক রকম তেল-সাবান-শ্যাম্পু কিনে থাকি। কিন্তু লাভের বাভ কিছু হয় কী তাতে? বরং, চিকিৎসকের পরামর্শ না নিয়ে এটা-ওটা ৫টা প্রোডাক্ট ব্যবহার করে মাথার চুল আরও ঝড়ে যায়। তাই ‘টেকো’ মুক্তির আগেই আগেভাগে সাবধানবাণী দিয়ে দিয়েছে প্রযোজনা সংস্থা সুরিন্দর ফিল্মস।

[আরও পড়ুন: আগামী পুজোয় ‘কেরালায় কিস্তিমাত’ করবেন কোয়েল ]

‘টেকো’র কেন্দ্রীয় চরিত্রে রয়েছেন ঋত্বিক চক্রবর্তী। বিপরীতে অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়। পরিচালনা করেছেন অভিমন্যু মুখোপাধ্যায়। সংগীত পরিচালনা করেছেন স্যাভি। ছবির গল্প খুব একটা অচেনা নয়! টাক পড়ার সমস্যা নিয়ে মুক্তি পাচ্ছে ৩ তিনটে ছবি। তার মধ্যে দুটি বলিউডের। আর একটি টলিউডের। তবে সমস্যা যা দাঁডিয়েছে, তা হল, একই মাসে মুক্তি পাচ্ছে তিনটি ছবি। স্বাভাবিকবশতই তরজা শুরু হয়ে গিয়েছে বলিউডের দুই পরিচালকের মধ্যে। ‘টেকো’ মুক্তি পাওয়ার কথা প্রকাশ্যে আসার পর যার আঁচ খানিক টলিউডেও পড়েছে বইকী! তবে ‘টেকো’র শুটিং কিন্তু অনেক আগেই হয়ে গিয়েছে। কিন্তু অন্যগুলির থেকে আলাদা কোথায় ‘টেকো’? জানা যাবে ২২ নভেম্বর। কারণ, সেই দিনই মুক্তি পাচ্ছে ঋত্বিক চক্রবর্তীর টেকো।

[আরও পড়ুন: ডিজনির ব্লকবাস্টার অ্যানিমেশন ছবির সিক্যুয়েলে এবার প্রিয়াঙ্কা-পরিণীতি ]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং