BREAKING NEWS

২৮ আষাঢ়  ১৪২৭  মঙ্গলবার ১৪ জুলাই ২০২০ 

Advertisement

এবার বলিউডে ঋত্বিক চক্রবর্তী, দোসর শাশ্বত চট্টোপাধ্যায়

Published by: Sandipta Bhanja |    Posted: October 11, 2019 3:42 pm|    Updated: October 11, 2019 3:42 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টলিউডের পর এবার বলিউড ইন্ডাস্ট্রিতেও শিকে ছিঁড়তে চলেছে অভিনেতা ঋত্বিক চক্রবর্তীর। আরেকটু পরিষ্কার করে বললে বলিউডে পদার্পণ করতে চলেছেন তিনি। নেপথ্যে দিয়া ঘোষ। যিনি সম্পর্কে পরিচালক সুজয় ঘোষের মেয়ে। ঋত্বিকের দোসর হিসেবে থাকছেন শাশ্বত চট্টোপাধ্যায়। ছবির কাহিনিও জম্পেশ!

টলিউডের ভিন্ন স্বাদের ছবি মানেই সেই ছবির কাস্টিংয়ে একটি মুখ থাকবেই। তিনি ঋত্বিক চক্রবর্তী। অস্বীকার করার কোনও জায়গা নেই যে বাংলা সিনেদর্শককে একের পর এক ভাল ছবি তথা মনে ধরার মতো চরিত্র উপহার দিয়েছেন এই অভিনেতা। সে রাজ চক্রবর্তীর ‘পরিণীতা’-ই হোক, কৌশিক গঙ্গোপাধ্যায়ের ‘জৈষ্ঠ্যপুত্র’, সুদেষ্ণা রায়-অভিজিৎ গুহর ‘সামসারা’ অথবা প্রদীপ্ত ভট্টাচার্য পরিচালিত একেবারে জাকজমকহীন নিখাঁদ কন্টেন্টের ছবি ‘রাজলক্ষ্মী ও শ্রীকান্ত’-প্রত্যেক ছবিতেই অনবদ্য অভিনয়ে মন ভরিয়েছেন। তবে নতুন খবর হল টলিউডের পর এবার বলিউড যাত্রা করতে চলেছেন ঋত্বিক চক্রবর্তী।

[আরও পড়ুন:  কামব্যাকেই বাজিমাত, ‘দ্য স্কাই ইজ পিংক’ ছবির আসল ‘হিরো’ প্রিয়াঙ্কা চোপড়া]

বাবা সুজয় ঘোষ পরিচালিত ‘কাহানি’র অন্যতম গুরুত্বপূর্ণ চরিত্র বব বিশ্বাসকে নিশ্চয় মনে আছে? চোখে চশমা সাঁটা, সাদামাটা ময়লা জামাকাপড়, অগোছালো চুল, আদ্যোপান্ত ছাপোষা মধ্যবিত্ত এক বাঙালি। দেখতে নিপাট ভদ্রলোক হলেও একজন সিরিয়াল কিলার সে। ‘কাহানি’র সেই বব বিশ্বাসকে নিয়েই ছবি তৈরি করতে চলেছেন সুজয়-কন্যা দিয়া। বব বিশ্বাসই যখন ছবির কেন্দ্রীয় চরিত্র, তখন আন্দাজ করাই যায় যে ঋত্বিক অভিনীত এই ছবি থ্রিলার ঘরানারই হতে চলেছে। ‘কাহানি’র এই আইকনিক চরিত্র দিয়েই বলিউডে হাত পাকাতে চলেছেন দিয়া ঘোষ। এই প্রথম বড় পর্দার জন্য ছবি তৈরি করছেন তিনি।

দিয়া ঘোষ অবশ্য এর আগে ‘নেইবারহুড টাইস’ নামক এক শর্টফিল্ম তৈরি করেছেন। গতবছর যা কান ফিল্ম ফেস্টিভ্যালে দেখানো হয়েছিল। ঋত্বিক চক্রবর্তীই কি বব বিশ্বাসের চরিত্রে অভিনয় করছেন? আজ্ঞে না। শাশ্বত চট্টোপাধ্যায়ই থাকছেন বব বিশ্বাসের চরিত্রে। তবে ঋত্বিকের চরিত্রেও রয়েছে চমক। শাশ্বত-ঋত্বিকের মতো দুই তাবড় অভিনেতা একফ্রেমে এবং থ্রিলার, অতঃপর এই ছবি নিয়ে যে দর্শকদের আলাদা একটা কৌতূহল থাকবেই, তা বলাই যায়। শুটিং শুরু হবে চলতি বছরের নভেম্বরে। কলকাতাতেই ২১ দিনের শিডিউলে হবে শুটিং। আর ছবির প্রযোজক? বাবা সুজয় ঘোষ, আর কে!

[আরও পড়ুন:  ভিনধর্মের মানুষ এক বিছানায় কেন? প্রশ্ন তুলে ‘বিগ বস’ বন্ধের দাবি বিজেপি সাংসদের ]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement