BREAKING NEWS

২২ জ্যৈষ্ঠ  ১৪২৭  শুক্রবার ৫ জুন ২০২০ 

Advertisement

ভিনধর্মের মানুষ এক বিছানায় কেন? প্রশ্ন তুলে ‘বিগ বস’ বন্ধের দাবি বিজেপি সাংসদের

Published by: Sandipta Bhanja |    Posted: October 10, 2019 3:19 pm|    Updated: October 10, 2019 5:03 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  দিন কয়েক আগেই ২৯ সেপ্টেম্বর শুরু হয়েছে ভারতীয় টেলিভিশনের অন্যতম জনপ্রিয় রিয়ালিটি শো ‘বিগ বস’। এবারে ‘বিগ বস’-এর ঘরের অতিথি হিসেবে রয়েছেন একঝাঁক চেনা মুখ। এক সপ্তাহ যেতে না যেতেই রীতিমতো জমে উঠেছে শো। আর এর মাঝেই বিতর্কে জড়ালো ‘বিগ বস’-এর নয়া মরসুম। গতকাল অর্থাৎ বৃহস্পতিবারই ‘বিগ বস’-এর কন্টেন্ট নিয়ে আপত্তি তুলেছিল দ্য কনফেডারেশন অফ অল ইন্ডিয়া ট্রেডার্স (সিএআইটি)। এবার এই রিয়ালিটি শো নিয়ে আপত্তি তুললেন গেরুয়া শিবিরের গাজিয়াবাদের সাংসদ নন্দ কিশোর গুজ্জার। ইতিমধ্যেই তথ্য সম্প্রচার মন্ত্রকের কাছে এই ‘বিগ বস’ নিষিদ্ধ করার দাবি তুলে চিঠি পাঠিয়েছেন বিজেপি সাংসদ নন্দ কিশোর।

[আরও পড়ুন: ‘সলমনকে মারতে পারিনি’, মন্তব্য ‘দাবাং থ্রি’র খলনায়ক সুদীপের ]

প্রকাশ জাভড়েকরকে পাঠানো তিনি সাফ জানিয়েছেন ‘বিগ বস’ নিয়ে তাঁর আপত্তির কারণ। ঠিক কোন কারণে ‘বিগ বস’ নিষিদ্ধ করার দাবি তুললেন এই বিজেপি সাংসদ? তাঁর কথায়, “এই রিয়ালিটি শো ভারতের ভাবমূর্তি নষ্ট করছে। ভারতীয় ঐতিহ্য এবং সংস্কৃতিকে কলুষিত করার চেষ্টা করছে। এমন কিছু অশ্লীল দৃশ্য দেখানো হচ্ছে, যা পরিবারের সদস্যদের সঙ্গে বসে দেখা যায় না!” নন্দ কিশোরের আপত্তি মূলত ‘বেড ফ্রেন্ড ফরেভার’ নামক ‘বিগ বস’-এ যে পর্ব দেখানো হয়েছে, সেটা নিয়ে। “ভিন্ন সম্প্রদায়ের মানুষেরা একই বিছানায় শুচ্ছে, এ আবার কী ধরনের শো?” প্রশ্ন তুলেছেন গাজিয়াবাদের সাংসদ।

[আরও পড়ুন:জন্মদিনের আগে বিহারের বন্যা দুর্গতদের পাশে অমিতাভ, দিলেন মোটা অঙ্কের অনুদান]

মোদিজি যেখানে আন্তর্জাতিক আঙিনায় ভারতের ভাবমূর্তি গড়ে তোলার চেষ্টা করছেন, সেখানে এই ধরনের রিয়ালিটি শো তার বিরোধিতা করছে। তাই অবিলম্বেই সেন্সরের হস্তক্ষেপ দরকার এই সমস্ত শোয়ে। বাড়ির অন্যান্য সদস্যদের সঙ্গে কচিকাঁচারাও টিভি দেখে। উপরন্তু, ইন্টারনেটেও অনায়াসেই এই শো দেখা যায়। বাচ্চাদের কাছে মোটেই ভাল বার্তা যাচ্ছে না, বলে দাবি করেছেন নন্দ কিশোর। অন্যদিকে, ‘বিগ বস’ নিয়ে আপত্তি তুলে উত্তরপ্রদেশের নব নির্মাণ সেনার সভাপতি অমিত জৈন বলেছেন, “এই রিয়ালিটি শো যতদিন না বন্ধ হবে আমি মুখে অন্ন তুলব না। যতদিন না সরকার থেকে এই শো নিষিদ্ধ করবে ততদিন আমি শুধু ফল আর সবজি খেয়ে থাকব।” গাজিয়াবাদের ব্রাহ্মন মহাসভা থেকেও জেলাশাসকের কাছে চিঠি পাঠিয়েছে ‘বিগ বস’ বন্ধের দাবি তুলে।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement