BREAKING NEWS

৫ মাঘ  ১৪২৮  বুধবার ১৯ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

বিকিনিতে নেটদুনিয়ায় ঝড় তুললেন ছোটপর্দার এই অভিনেত্রী

Published by: Sangbad Pratidin Digital |    Posted: September 20, 2017 2:50 pm|    Updated: July 13, 2018 3:31 pm

‘Uttaran’ actress Tinaa Dattaa posts raunchy bikini pics

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছোটপর্দার অন্যতম জনপ্রিয় মুখ বাঙালি অভিনেত্রী টিনা দত্ত। হিন্দি ধারাবাহিকের দৌলতে তিনি অবশ্য ইচ্ছা নামেই বেশি পরিচিত। এই চরিত্রই তাঁকে পৌঁছে দিয়েছিল দর্শকদের ড্রয়িংরুমে। বাড়ির মেয়ে থেকে বউমা ‘ইচ্ছা’, তাঁর সুখ দুঃখে শামিল হয়েছিল দর্শকও। কিন্তু ইচ্ছা শেষ হওয়ার পর আর কোনও ধারাবাহিকে সেভাবে দেখা যায়নি টিনাকে। শেষ তাঁকে দেখা গিয়েছিল ‘খতরো কে খিলাড়ি সেভেন’ নামক রিয়্যালিটি শো-এ। এখন আর অভিনয় নয়, মডেলিংয়ে লাক ট্রাই করছেন টিনা।তার মাঝে  সোশ্যাল সাইটে ছবি দিয়েই তিনি হিল্লোল তুলছেন নেটিজেনদের মনে। সম্প্রতি নিয়ন নীল রঙের বিকিনিতে একটি ছবি টিনা পোস্ট করেন ইনস্টাগ্রামে। ছবির ক্যাপশনে লেখেন, শুধু তৃষ্ণার্তই জলের খোঁজে থাকে না, জলও অনেক সময় তৃষ্ণার্তর খোঁজে থাকে। টিনার এই ছবিই ঝড় তুলেছে সোশ্যাল সাইটে।

Not only the thirsty seek the water,,the water as well seeks the thirsty ~Rumi 📸 @moneesha999

A post shared by 💫Tinzi💫 (@dattaatinaa) on

[OMG! নায়িকা ছেড়ে এবার পুরুষেরও প্রেমে মজবেন রণবীর!]

কিছুদিন আগেও ইনস্টাগ্রামে পোস্ট করেছিলেন ফটোশুটের কিছু সিজলিং ছবি। লাল বিকিনি ও ফ্যাশনেবল টুপিতে টিনার সেই ছবি ভাইরাল হয়ে পড়েছিল সোশ্যাল মিডিয়ায়। ছবির ক্যাপশনও ছিল বেশ চমকপ্রদ।

[কন্ডোমের বিজ্ঞাপনে কী এমন করলেন সানি লিওন! তুঙ্গে বিতর্ক]

ছোটবেলা থেকেই অভিনয়ের জগতে রয়েছেন টিনা। ছ’বছর বয়স থেকেই ক্যামেরার সামনে। ‘সিস্টার নিবেদিতা’ নামের এক বাংলা ধারাবাহিক দিয়ে অভিনয় শুরু করেছিলেন অভিনেত্রী। এছাড়াও বহু ধারাবাহিক এমনকী সিনেমাতেও দেখা গিয়েছে তাঁকে। তার মধ্যে অন্যতম ঋতুপর্ণ ঘোষের ‘চোখের বালি’।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে