BREAKING NEWS

১১ অগ্রহায়ণ  ১৪২৭  শুক্রবার ২৭ নভেম্বর ২০২০ 

Advertisement

এ বাবা! ছবির শুটিংয়ে এসব কী করে চলছেন বরুণ ধাওয়ান!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 25, 2016 12:09 pm|    Updated: November 3, 2020 8:29 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আহা রে শশাঙ্ক খৈতান! ২০১৪-য় ‘হাম্পটি শর্মা কি দুলহনিয়া’ হিট হওয়ার পরে ওই জুটিকে নিয়েই হাত দিলেন সিক্যুয়েল ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’র কাজে! তখনও কি আর জানতেন, শুটিংয়ের সময় তাঁকে এভাবে বিপদে ফেলবেন বরুণ ধাওয়ান!
তা, বরুণ ধাওয়ানের দোষ আছে বইকী! প্রতি পদে শুটিংয়ের সময় তিনি কোনও না কোনও ভাবে চাপে ফেলছেন পরিচালককে। সম্প্রতি যা করলেন, তা তো প্রায় হেনস্তার পর্যায়ে গেল।

Prep time for Badri and the Dulhania🌴🌴#badrinathkidulhania #ShootLife

A photo posted by Alia ✨⭐️ (@aliaabhatt) on


যত এগোচ্ছে ‘বদ্রীনাথ কি দুলহনিয়া’র কাজ, ততই নানা সোশ্যাল মিডিয়া পোস্ট দেখতে পাচ্ছি আমরা ছবির শুটিং নিয়ে। কখনও সেইসব পোস্ট করছেন বরুণ ধাওয়ান নিজে। কখনও বা দেখা যাচ্ছে নায়িকা আলিয়া ভাটের পোস্ট। সেই সংক্রান্ত প্রথম পোস্টে আমরা দেখেছিলাম শুটিং স্পটে একটা জানলার ধারে দাঁড়িয়ে খোশগল্পে মেতেছেন আলিয়া আর বরুণ। বরুণই বেশি আনমনা! তাঁর অভিব্যক্তি বলে দিচ্ছে- কাজে একদম মন নেই! কে জানে, শুটিং শুরু করার জন্য কতটা হাতে-পায়ে ধরতে হয়েছিল শশাঙ্ককে!

My new friend #showdog. This is how @shashankkhaitan conducts workshops for #badrinathkidhulaniya

A video posted by Varun Dhawan (@varundvn) on


তার পর দেখা গেল এক ভারি মন ভাল করে দেওয়া ইনস্টাগ্রাম ভিডিও। সেখানে রকি নামের এক কুকুরছানার সঙ্গে খেলতে ব্যস্ত বরুণ ধাওয়ান। রকি সামনে হেঁটে যাচ্ছে চার পায়ে, পিছন পিছন তাকে ঠিক ওই ভাবেই অনুসরণ করে চলেছেন বরুণ ধাওয়ান। সবাই একচোট হেসে নিয়ে অনুরোধ করছেন নায়ককে, এবার কুকুরটাকে রেহাই দিয়ে কাজে ফেরা হোক! কিন্তু, কে শোনে কার কথা! বরুণের সে সব কানে ঢুকলে তো! ওই রকির সঙ্গে খেলা আর আলিয়ার সঙ্গে খোশগল্প জুড়ে একটা ইনস্টাগ্রাম ছবিও পোস্ট করেছিলেন তিনি।

Some new co stars and some old ones #badrinathkidhulaniya

A photo posted by Varun Dhawan (@varundvn) on


এখানেই শেষ নয়। শোনা গিয়েছে, বরুণ ধাওয়ানের না কি মন পড়ে থাকছে শুটিং-দলের সুন্দরীদের দিকে। তাঁদের সঙ্গে আলাপচারিতায় এবং সময় কাটাতে এতটাই ব্যস্ত নায়ক যে পারফেক্ট শট দিতেও সময় লাগছে অনেকটা! আর যখন পারফেক্ট শট তিনি দিতে পারছেন না, তখন কী করছেন?

badrinathkidulhania_web
কী আর! পরিচালককে হেনস্তা! সম্প্রতি বরুণ, আলিয়া শশাঙ্কের সঙ্গে রয়েছেন সিঙ্গাপুরে। সেখানেও এক কাণ্ড! বিস্তর টালবাহানার পর দোনামোনা করে শট দিলেন বটে বরুণ, কিন্তু সেটা তাঁর নিজেরই পছন্দ হল না। অতএব, অনুরোধ জুড়লেন, শটটা আরেকবার নেওয়া হোক!

badrinathkidulhania1_web
কিন্তু, বেঁকে বসলেন পরিচালক! কাঁহাতক আর নায়কের খামখেয়ালিপনা বরদাস্ত করা যায়! বেঁকে বসলেন আলিয়াও! তিনিও শুটিং-দলের সুন্দরীদের সঙ্গে বরুণের ভাবসাব নিয়ে বেশ বিরক্ত! ফলে, একটা বচসা বেধে গেল! আর, তারই মাঝে কী করলেন বরুণ?

A regular day on the sets of #badrinathkidulhania @varundvn @aliaabhatt

A video posted by Shashank Khaitan (@shashankkhaitan) on


না, চেপে বসলেন পরিচালকের পিঠে! তিনি আরেকবার শটটা নেননি- এই তাঁর দোষ! কিছুতেই নামলেন না শশাঙ্কের পিঠ থেকে! ওই ভাবেই বরুণকে পিঠে নিয়ে সিঙ্গাপুরের পথে হাঁটতে বাধ্য হলেন শশাঙ্ক! পাশে হাঁটছিলেন আলিয়াও! তিনিও যারপরনাই বিরক্ত! এবং, ঝগড়া করছেন বরুণ ধাওয়ানের সঙ্গে!
বিশ্বাস না হলে ক্লিক করে দেখুন ইনস্টাগ্রাম ভিডিওগুলো! সঙ্গে রইল ছবির অ্যানিমেটেড ফার্স্ট লুক ঠিক নিচের ভিডিওয়।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement