BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ২৫ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

কার জন্য প্রেম ভাঙল বরুণ-আলিয়ার?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 21, 2016 5:52 pm|    Updated: August 21, 2016 5:52 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মনের মানুষটিকে নিয়ে অধিকারবোধ আর নিরাপত্তাহীনতায় কে ভোগেন না? সবার মধ্যেই কম-বেশি এই ব্যাপারদুটো দেখা যায়!
কিন্তু খবর যদি সত্যি হয়, তবে সব সীমা পার করে ফেলেছেন বরুণ ধাওয়ানের গার্লফ্রেন্ড নাতাশা দালাল! এও শোনা যাচ্ছে, তাঁর জন্যই না কি বরুণকে ছাড়তে বাধ্য হয়েছিলেন আলিয়া ভাট! যার পরের ধাপে শুরু হয়েছিল সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে তাঁর প্রেম!
বলিউডের খবর বলছে, ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ার’ ছবিটা করতে করতেই পরস্পরের খুব কাছে চলে এসেছিলেন আলিয়া ভাট আর বরুণ ধাওয়ান। সেই সময় ধীরে ধীরে বন্ধুত্ব ছাড়িয়ে তাঁদের মধ্যে শুরু হচ্ছিল একটা প্রেমের সম্পর্ক। প্রায়ই খবর মিলত, এক সঙ্গে ছবি দেখতে গিয়েছেন আলিয়া আর বরুণ! নয় তো তাঁদের দেখা মিলছে ডিনারে!

alia1_web
আলিয়া আর বরুণ

বলিউড এও বলছে, সেই সময় বরুণ ধাওয়ান কিন্তু ছিলেন একটা সম্পর্কের মধ্যেই। আলিয়াকে তাঁর পছন্দ হয়ে গেলেও দীর্ঘদিনের বান্ধবী নাতাশাকে ছাড়তে পারছিলেন না তিনি। পরিণামে শুরু হয় অশান্তি! নাতাশা বেশ ভাল মতোই ঝামেলা শুরু করেন বরুণ আর আলিয়ার এই অন্তরঙ্গতা নিয়ে। যার জেরে দু’জনের একসঙ্গে ঘোরাঘুরি বন্ধ হয়ে যায়। নাতাশার জন্য সেই সময় বরুণ ধাওয়ানের থেকে একটা নিরাপদ দূরত্বও বজায় রাখতে শুরু করেন আলিয়া। অনেকটা একা হয়ে যান। সেই সময় তাঁর একাকিত্ব দূর করতে এগিয়ে আসেন সিদ্ধার্থ মালহোত্রা। এবং, পরস্পরকে ভালবেসে ফেলেন তাঁরা!

alia2_web
নাতাশা আর বরুণ

নাতাশা কিন্তু নিশ্চিন্ত হতে পারেননি! হামেশাই শোনা যায়, বিয়ের জন্য বরুণ ধাওয়ানকে চাপ দিয়ে যাচ্ছেন তিনি! তবে, এখানেই শেষ নয়। সম্প্রতি ড্রিম টিম ট্যুর-এ একসঙ্গে বিদেশ সফরে আলিয়া আর বরুণ গিয়েছেন শুনেই পিছন পিছন ধাওয়া করেছেন নাতাশাও! মতলব, চোখে চোখে রাখবেন বরুণকে!
তা, আলিয়া কিন্তু খুব একটা বরুণের কাছে ঘেঁষছেন না! যতটা সম্ভব দূরত্বই বজায় রাখছেন! খবর মিলছে সেরকমই! এখন সেটা নাতাশার জন্য না ব্যর্থ প্রেমের জ্বালা থেকে, সে কথা বলা মুশকিল!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement