২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

ফ্যানদের ভিড়ে অপ্রীতিকর পরিস্থিতিতে পড়লেন জাহ্নবী, ভাইরাল ঘটনার ভিডিও

Published by: Sangbad Pratidin Digital |    Posted: May 28, 2018 9:17 pm|    Updated: May 28, 2018 9:17 pm

Watch: Janhvi Kapoor touched inappropriately in crowd

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মায়ের হাত ধরেই গ্ল্যামার দুনিয়ায় পরিচিত মুখ হয়ে উঠেছিলেন। আর ভারতীয় মহিলা সুপারস্টারের প্রয়াণের পর জাহ্নবীকে আরও আপন করে নিয়েছে তাঁর ভক্তরা। খুব তাড়াতাড়ি বড়পর্দায় দেখা যাবে শ্রীদেবী কন্যাকে। তাই যত দিন যাচ্ছে, ততই জনপ্রিয়তা বাড়ছে জাহ্নবীর। কিন্তু এই জনপ্রিয়তাই সঙ্গে করে নিয়ে আসে নানা বিপদ-আপদ, সমস্যা। ঘটে যেতে পারে অপ্রীতিকর ঘটনাও। খানিকটা এমনই অপ্রীতিকর পরিস্থিতির মুখে পড়লেন বলিউডের আপকামিং নায়িকা।

[ডায়েট ভুলে আমের প্রেমে মজেছেন টলিপাড়ার নায়িকারা, জানালেন মনের কথা]

সম্প্রতি মুম্বইয়ে একটি রেস্তরাঁ থেকে খেয়ে বেরিয়ে আসছিলেন জাহ্নবী। আর তাঁকে দেখেই সেখানে ভিড় জমিয়ে দেয় স্থানীয় বস্তির কচিকাঁচারা। যাঁকে শুধু টিভির পর্দাতেই দেখেছে, তাঁকে সামনে থেকে দেখার লোভ ছাড়তে পারছিল না কেউই। জাহ্নবীকে রীতিমতো ঘিরে ধরে বস্তির খুদেরা। আর সেই সময়ই ঘটে সেই অপ্রীতিকর ঘটনা। ভিড়ের মধ্যেই আচমকা এক খুদের হাত পড়ে যায় জাহ্নবীর নিতম্বে। ব্যাপারটা বুঝতে পেরে তড়িঘড়ি নিজের হাত পিছনে দিয়ে পরিস্থিতি সামলে নেওয়ার চেষ্টা করেন তিনি। তাঁর সঙ্গে বডিগার্ড থাকলেও এমন ভিড় সামলাতে হিমশিম খেতে হচ্ছিল সকলকেই। এরপর কোনওক্রমে গাড়িতে ওঠার চেষ্টা শুরু করেন জাহ্নবী। বডিগার্ডই তাঁকে অনেক কষ্টে নিরাপদে গাড়িতে তুলে দেন।

[একজন নয়, তিন অভিনেত্রীর সঙ্গে নয়া ছবিতে রোমান্স করবেন ভাইজান]

গোটা ঘটনার ভিডিও সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়েছে। বিষয়টি অপ্রত্যাশিতভাবে হওয়ায় জাহ্নবী কোনও প্রতিক্রিয়া দেননি। মুখের হাসি বজায় রেখেই সেখান থেকে বিদায় নেন তিনি। উল্লেখ্য, প্রাক্তন বিশ্বসুন্দরী সুস্মিতা সেন বলেছিলেন, কীভাবে একটি অ্যাওয়ার্ডের অনুষ্ঠানে ১৫ বছরের এক কিশোর তাঁর সঙ্গে অশালীন আচরণ করেছিলেন। ঘটনায় প্রতিবাদ জানিয়েছিলেন অভিনেত্রী। তবে নিজের শহরে অল্পের জন্য রক্ষা পান জাহ্নবী।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে