BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  মঙ্গলবার ২৭ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

‘ফলেন কিংডম’-এ ফিরছে ক্লেয়ার-ওয়েন, কেন নিচ্ছে জীবনে এ ঝুঁকি?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 8, 2017 10:02 am|    Updated: December 8, 2017 10:02 am

Watch the first trailer for Jurassic World: Fallen Kingdom

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টিজার আগেই প্রকাশ্যে এসেছিল। এবার সামনে এল ট্রেলার। কিছুটা হলেও জানা গেল ‘জুরাসিক ওয়ার্ল্ড: ফলেন কিংডম’-এর কাহিনি। ক্লেয়ার (ব্রায়াস ডালাস হাওয়ার্ড) ফিরে এসেছে ওয়েনের (ক্রিস প্যাট) কাছে। ফেলে আসা ‘জুরাসিক ওয়ার্ল্ড’-এ ফিরে যাওয়ার প্রস্তাব নিয়ে। কারণ? নিশ্চিহ্ন হয়ে যেতে চলেছে ঐতিহাসিক দ্বীপটি। প্রাচীন জীবগুলির প্রাণ বিপন্ন। বাঁচাতে হবে তাদের। যে কোনও মূল্যে। হতে পারে অধিকাংশ হিংস্র। কিন্তু সভ্যতার অন্যতম অঙ্গ তারা। এভাবে শেষ হতে দেওয়া যাবে না অতিকায় প্রাণীগুলিকে। তাই ‘ফলেন কিংডম’ ফিরে যাবে অভিযান প্রিয় দুই নায়ক-নায়িকা।

 

[হুমকি এখন নয়া সেন্সরশিপ, ‘পদ্মাবতী’ বিতর্কে কটাক্ষ আদালতের]

চারপেয়ে এই দানবের দলকেই নয়ের দশকে পর্দায় ফিরিয়ে এনেছিলেন ডা. জন হামন্ড। মশার জীবাশ্ম থেকে ফিরিয়ে এনেছিলেন অতীতের দানবদের। ‘জুরাসিক পার্ক’ গড়েছিলেন ডাইনোসরদের জন্য। মানুষ মুগ্ধ হয়ে দেখেছিল দানবের মুলুকে মানুষের বাঁচার সে কাহিনি।

 

এখানেই থেমে ছিল না ‘জুরাসিক পার্ক’-এর গল্প। কালে কালে তা বারবার ফিরে এসেছে। নাম বদলে হয়েছে ‘জুরাসিক ওয়ার্ল্ড’। ২০১৫ সালের সে কাহিনিও মানুষের মন জয় করেছিল। কেবলমাত্র নায়িকা ব্রায়াস ডালাস হাওয়ার্ড, কিংবা নায়ক ক্রিস প্যাটের জন্য নয় নতুন জুরাসিক ওয়ার্ল্ড ভারতীয়দের কাছে বেশি জনপ্রিয় হয়েছিল ইরফান খানের জন্যও। স্বল্প সময়ের চরিত্রেও ইরফান নজর কেড়েছিলেন দর্শকদের।

[বিগ বস হাউসে অশালীন আচরণ, শিল্পাকে জোর করে চুম্বন আকাশের]

সোমবারই সামনে এসেছিল টিজার। ট্রেলারও মুক্তি পেল শুক্রবার। নতুন ‘জুরাসিক ওয়ার্ল্ড’-এর কাহিনি লিখেছেন ডেরেক কনোলি ও আগের ছবির পরিচালক কলিন ট্রেভরো। ছবিতে ফিরে আসছেন ডা. ইয়ান ম্যালকম ওরফে জেফ গোল্ডব্লামও। নতুন-পুরনো মিশিয়েই আগামী বছরের গরমের ছুটিতেই পর্দায় মুক্তি পাবে ‘ফলেন কিংডম’-এর এ নয়া কাহিনি।

[এবার রোহিতের ছবিতে পুলিশের অবতারে রণবীর ‘সিমবা’ সিং]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে