Advertisement
Advertisement

টলিপাড়ার ডার্লিং-দের কেলোর কীর্তি ফাঁস হল পাট্টায়ায়!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতেই কার মধ্যে কখন কী চলে, সেটা বুঝে ওঠা বেশ মুশকিলের ব্যাপার! আর এখানে তো পুরোটাই ‘কেলোর কীর্তি’! কে যে কার সঙ্গে আছেন আর কে যে নেই- সেটাই ঠাহর করা যাচ্ছে না। হয়েছে কী, একেবারে নিচের ভিডিওটায় একটু চোখ রাখুন। দেখবেন, যিশু সেনগুপ্ত আর মিমি চক্রবর্তী দিব্যি পরস্পরকে ডার্লিং ডার্লিং করে […]

Watch The New Song Darling Of Kelor Kirti
Published by: Sangbad Pratidin Digital
  • Posted:June 17, 2016 2:59 pm
  • Updated:June 17, 2016 3:51 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এমনিতেই কার মধ্যে কখন কী চলে, সেটা বুঝে ওঠা বেশ মুশকিলের ব্যাপার!
আর এখানে তো পুরোটাই ‘কেলোর কীর্তি’! কে যে কার সঙ্গে আছেন আর কে যে নেই- সেটাই ঠাহর করা যাচ্ছে না।
হয়েছে কী, একেবারে নিচের ভিডিওটায় একটু চোখ রাখুন। দেখবেন, যিশু সেনগুপ্ত আর মিমি চক্রবর্তী দিব্যি পরস্পরকে ডার্লিং ডার্লিং করে প্রেম নিবেদন করে যাচ্ছেন। পাট্টায়ার বিলাসবহুল রিসর্টে, নীল উতলা জলের সাগরসৈকতে। একই রকম জমাটি প্রেমে পাটায়ায় ধরা দিয়েছেন অঙ্কুশ আর কৌশানীও।
তার মধ্যেই খামোখা নুসরতকে নিয়ে কেন টানাটানি শুরু হল দুই পুরুষের মাঝে?
সেটাই ছবির আসল ‘কেলোর কীর্তি’। সব মিলিয়ে বেশ ঘনীভূত হয়ে উঠেছে রহস্য।
যেমন, ছবির পোস্টারে টলিপাড়ার এই ডাকসাইটে তারাদের সঙ্গে দেখা যাচ্ছে দেব আর সায়ন্তিকাকেও। কিন্তু রাজা চন্দর এই ছবিতে ঠিক কোন চমক নিয়ে হাজির হচ্ছেন তাঁরা, সেটা এখনও রয়েছে সারপ্রাইজ হিসেবেই!
তবে, নিন্দুকরা বলছেন অন্য কথা। তাঁদের দাবি, ছবির নাম যেমন ‘কেলোর কীর্তি’, তেমন রহস্য-টহস্যও আদতে কেলোরই কীর্তি! মানে, আরেকটা হুবহু টুকলি!
কী রকম?
ওই নিন্দুকরাই মনে করিয়ে দিচ্ছেন ২০০৫ সালে বলিউডে হিট ছবি ‘নো এন্ট্রি’-র কথা। যে ছবির গল্প অনিল কাপুর আর ফারদিন খানের বিপাশা বসুর সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্ক নিয়ে জমে উঠেছিল। অবশেষে যাঁদের উদ্ধার করতে এগিয়ে আসেন সলমন খান।
নিন্দুকদের দাবি, ‘কেলোর কীর্তি’ আসলে ‘নো এন্ট্রি’-র বাংলা ভার্সন! মানে, যিশু সেনগুপ্তকে দেখা যাবে অনিল কাপুরের চরিত্রে, অঙ্কুশকে ফারদিন খানের ভূমিকায়। বলাই বাহুল্য, দেব নিচ্ছেন সলমন খানের জায়গাটা!
আর বিপাশা বসুর জুতোয় এই ছবি দিয়ে পা রাখলেন নুসরত জাহান!
প্রমাণ হিসেবে নিন্দুকরা বলছেন, ‘ডার্লিং’ নামে যে গানটা সদ্য মুক্তি পেয়েছে ছবির, সেটা একটু মন দিয়ে দেখতে! তাহলেই মিলগুলো এক এক করে চোখে পড়ে যাবে!
এবার তাঁদের দাবি সত্যি না মিথ্যে, সেটা বোঝা যাবে ছবি মুক্তি পেলেই!

Advertisement

Advertisement

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ