BREAKING NEWS

১২ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২৯ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

প্রবাসে রোম্যান্সের আবেশে দেব-নুসরত

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 1, 2016 7:10 pm|    Updated: August 1, 2016 7:10 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মাসখানেকও হয়নি, নুসরত জাহান ‘আইটেম বম্ব’ হয়ে ফেটেছিলেন দেবের জীবনে। সেই ধামাকার রেশ জুড়োতে না জুড়োতেই দু’জনকে একসঙ্গে দেখা গেল পথে-প্রবাসে। রোম্যান্সের আবেশে একটা সুন্দর সময় কাটাতে।

loveexpress1_web
এবং, স্পষ্টাস্পষ্টি বলেও দিলেন দেব, তাঁর মন বলছে নুসরতের সঙ্গেই থাকার কথা। নুসরতকে ছাড়া তাঁর দিনে-রাতে অন্য কোনও কিছুই তেমন করে সাড়া জাগাচ্ছে না।
নুসরতই কি তাহলে দেবের নতুন প্রেম?

loveexpress2_web
শ্রী ভেঙ্কটেশ ফিল্মস-এর প্রযোজনায়, রাজীব কুমারের নতুন ছবি ‘লাভ এক্সপ্রেস’-এর ক্ষেত্রে তো বটেই! জিৎ গঙ্গোপাধ্যায়ের সুরে সদ্য মুক্তি পেয়েছে ছবির নতুন গান ‘মন বলছে আমার’। সেই গানেই বিদেশের পথে খুল্লমখুল্লা অন্তরঙ্গ হলেন দেব আর নুসরত।

loveexpress3_web
তা, ‘লাভ এক্সপ্রেস’-এর গল্পটা ঠিক কী?
জানা গিয়েছে, এই ছবি ২০১৩’র তেলুগু ছবি ‘ভেঙ্কটাদ্রি এক্সপ্রেস’-এর বাংলা ভার্সন। যে ছবির গল্পে দেখা গিয়েছিল এক বদরাগী গৃহকর্তাকে। তাঁর সংসারের নিয়ম বড় বিচিত্র- কেউ ১০০টি ভুল করলেই তাঁকে চলে যেতে হবে বাড়ি ছেড়ে!

loveexpress4_web
ঘটনাচক্রে বাড়ির ছেলে ভুলের কোটা পার করে ফেলে। তাঁকে বেরিয়ে যেতে হয় বাড়ি ছেড়ে। তার পর, ঘটনাচক্রে এক ট্রেনযাত্রায় তার সঙ্গে আলাপ হয় নায়িকার। গল্প এগোতে থাকে নতুন গতিতে।
সেই গল্পের বাকিটুকু তোলা থাক ছবি মুক্তির জন্য। আপাতত, নিচের এই ভিডিওয় ক্লিক করে দেখে নিন দেব-নুসরতের অন্তরঙ্গতার কয়েক ঝলক।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement