BREAKING NEWS

২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

বোরখা-ঢাকা লিপস্টিক আর বিস্ফোরক যৌনতায় মেয়েরা!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 14, 2016 4:17 pm|    Updated: October 14, 2016 4:17 pm

Watch The Trailer Of Lipstick Under My Burkha And Experience An Unknown Woman Life

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘সেক্স অ্যান্ড দ্য সিটি’ ছবির দ্বিতীয় পর্বটা মনে আছে?
সেখানে আবু ধাবিতে বেড়াতে গিয়েছিল চার বন্ধু ক্যারি, মিরান্ডা, শার্লট আর সামান্থা। পথের মধ্যে আচমকা বিপদে পড়লে তাদের সাহায্য করে একদল বোরখায় সর্বাঙ্গ ঢাকা স্থানীয় মহিলা। নিজেদের ঘরে তারা নিয়ে যায় চার বন্ধুকে। এবং, চার দেওয়ালের নির্জনতায় একে একে সবাই খুলে ফেলে বোরখা!

lipstick1_web
তার পর?
চমকে ওঠে প্রথম বিশ্বের নাগরিক মেয়েরা! তারা বিশ্বাসই করতে পারছিল না, বোরখার তলায় লুকিয়ে আছে পৃথিবীর নামজাদা ফ্যাশন ডিজাইনদের ডিজাইন করা পোশাক! সেই পোশাকে বোরখার আড়ালে লুকিয়ে ছিল স্বপ্ন, ছিল স্বাধীনচেতা মনের হাওয়া, যৌনতার সাহসী ইঙ্গিত। এবং, লিপস্টিকও!

lipstick2_web
তারই আলগা একটা ছায়া যেন এবার দেখা গেল অলঙ্কৃতা শ্রীবাস্তব পরিচালিত, প্রকাশ ঝা প্রযোজিত ছবি ‘লিপস্টিক আন্ডার মাই বুরখা’র ট্রেলারে। ‘সেক্স অ্যান্ড দ্য সিটি’র সঙ্গে যার মিল ওই চার মহিলা, বোরখা আর লিপস্টিকের সূত্রে। আর মিল ব্যঞ্জনায়। ছোট শহর ভোপালের অলিগলিতে বোরখা ঢাকা লিপস্টিক আর বিস্ফোরক যৌনতার গল্পই তো বলছে এই ছবি। পাশাপাশি দেখিয়ে দিচ্ছে, কী ভাবে একের পর এক বন্ধ দুয়ারগুলো হাট করে খুলে যায় মেয়েদের জগতে।

lipstick3_web
ছবিতে চার মেয়ের ভূমিকায় দেখা যাবে কঙ্কণা সেন শর্মা, রত্না পাঠক শাহ, অহনা কুমার আর প্লাবিতা বড়ঠাকুরকে। একজন হতে চায় দুনিয়া-কাঁপানো পপস্টার। এক বিউটিশিয়ান স্বামীকে ছেড়ে পালিয়ে যেতে চায় তার অবৈধ প্রেমিকের সঙ্গে। একজন চায় একটু ভাল ভাবে বাঁচতে। আর এদের মধ্যে যার বয়স সব থেকে বেশি, সে এক হাঁটুর বয়সী ছেলের সঙ্গে উপভোগ করতে থাকে ফোন সেক্সের তৃপ্তি।

lipstick4_web
তারই প্রথম ঝলক দেখে নিন নিচের এই ভিডিওয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে