১০ অগ্রহায়ণ  ১৪২৭  বৃহস্পতিবার ২৬ নভেম্বর ২০২০ 

Advertisement

অ্যাঁ! শুধু এই কারণেই বাড়ি ছাড়লেন আলিয়া?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 12, 2016 6:18 pm|    Updated: November 3, 2020 8:34 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: স্বাধীনতা কার দরকার নেই বলুন তো? সে সেলিব্রিটি হোন বা সাধারণ মানুষ- নিজের মতো করে থাকার জন্য একটা জায়গা খুবই দরকার! কিন্তু, আলিয়া ভাটের ঠিক কতটা জায়গা প্রয়োজন?
প্রশ্নটা উঠছে, কেন না এই নিয়ে পাক্কা দুবার বাড়ি ছাড়লেন নায়িকা। একবার নিজের বাড়ি ছেড়ে এসে উঠলেন বয়ফ্রেন্ড সিদ্ধার্থ মালহোত্রার ফ্ল্যাটে। কিছু দিন সেখানে থাকলেন বেশ নিজের মতো করে! তার পর ফের নড়ল মাথার পোকা! সিদ্ধার্থের ফ্ল্যাট ছেড়ে এবার সটান নিজের পয়সায় কেনা একটা ফ্ল্যাটে থিতু হলেন তিনি!
ব্যাপারটা কী? এত ঘন ঘন ঠাঁইনাড়া হচ্ছেন কেন আলিয়া?
অনেকে অনেক কিছু ভাবলেও আলিয়া যে কৈফিয়তটা দিচ্ছেন, সেটা বেশ বাস্তবসম্মত। সেই যুক্তি বলছে, বাবার বাড়িতে তো বটেই, এমনকী সিদ্ধার্থর ফ্ল্যাটেও না কি নিজের মর্জিমতো থাকতে পারছিলেন না নায়িকা। “আসলে আমি মাঝে মাঝেই আমার বাড়িতে অভিনয়ের ওয়ার্কশপ বসাই! কখনও বা স্ক্রিপ্ট পড়ার রিহার্সাল চলে! দুটো ব্যাপারই বেশ সময়সাপেক্ষ! ফলে, আমি এটা বাবার বাড়ি বা সিদ্ধার্থর ফ্ল্যাট- কোথাওই করতে চাই না! লোকজন আসবে, ঘণ্টার পর ঘণ্টা কাজ চলবে, এতে তাঁদেরও তো অসুবিধা হবে! তাই নিজের জন্য একটা ডেরা খোঁজা”, জানিয়েছেন নায়িকা!
নিন্দুকরা কিন্তু বিপক্ষ যুক্তি দেখাতে ছাড়ছেন না! মহেশ ভাটের বাড়ি বেশ বড়সড়, সেখানে এই জায়গা নিয়ে অসুবিধা হওয়ার কথাই নয়। আর, সিদ্ধার্থ তো বেশির ভাগ সময়ে ফ্ল্যাটেই থাকেন না! শুটিংয়ের কাজে চলে যান পৃথিবীর নানা প্রান্তে। অতএব, আলিয়ার তো অসুবিধা হওয়ার কথা নয়! তাহলে? এ কি অন্য কারও সঙ্গে থাকার ইঙ্গিত?
দেখা যাক! সেরকম কিছু হলে খবর তো পাওয়াই যাবে!

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement