৭ শ্রাবণ  ১৪২৬  মঙ্গলবার ২৩ জুলাই ২০১৯ 

Menu Logo বিলেতে বিশ্বযুদ্ধ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিল নয়, এবার রিয়াল লাইফে ছাদনাতলায় বসার প্রস্তুতিতে চূড়ান্ত ব্যস্ত সোনম কাপুর। অনুষ্কার শর্মার পর বি-টাউনের সবচেয়ে জমকালো বিয়ে দেখার অপেক্ষায় দেশবাসী। কাপুর বাড়ির কন্যা মেহেন্দির সময় কিংবা বিয়ের অনুষ্ঠানে কী পোশাক পরবেন, তাঁর বিবাহে কারা উপস্থিত থাকবেন, এই নিয়ে অনুগামীদের কৌতূহলের অন্ত নেই। বিয়ের বাকি মোটে দু’টি দিন। আর তার আগে সোনম-আনন্দের বিয়ে সংক্রান্ত অনেক প্রশ্নের উত্তরই মিলল।

[মিমি বা রুক্মিনী নয়, দেবের নতুন ছবির নায়িকা এই অভিনেত্রী]

বলিউডের স্টাইল আইকন হিসেবে পরিচিত তিনি। সবচেয়ে স্টাইলিশ অভিনেত্রী হিসেবে পুরস্কারও পেয়েছেন সোনম। কোনও অনুষ্ঠান হোক বা ফ্যাশানের মঞ্চ, সোনমের পোশাকের দিকে বিশেষ নজর থাকে প্রত্যেকের। আর প্রত্যেকবারই তিনি ধরা দেন নতুন লুকে। পোশাক যেমনই হোক, স্মার্টনেস আর তা বহনের দক্ষতাতেই তিনি হয়ে ওঠেন অনন্যা। স্বাভাবিকভাবেই অনুগামীরা জানতে চান, এমন স্টাইল আইকন, তাঁর জীবনের বিশেষ দিনটিতে কীভাবে সাজবেন? তাহলে আর দেরি কেন, প্রথমেই জেনে নেওয়া যাক মেহেন্দির অনুষ্ঠানে কী পরছেন তিনি। সোমবার সোনমের মেহেন্দি। ভাবতেই পারেন বিয়ের দিনগুলিতে রঙিন পোশাকেই নিজেকে সাজিয়ে তুলবেন সোনম। কিন্তু এখানেই তিনি অন্যদের থেকে আলাদা। কারণ শোনা যাচ্ছে, মেহেন্দিতে তিনি একটি সাদা রঙের লেহঙ্গা পরতে চলেছেন। যার গায়ে হালকা সবুজের কাজ। তার সঙ্গে মানানসই হালকা সবুজ দোপাট্টা। তবে সোনম কাপুরের বাড়িতে এক মহিলাকে গোলাপি রঙের নতুন জুতো হাতে নিয়ে ঢুকতে দেখা গিয়েছে। সেটি কনে কখন পরবেন, তা অবশ্য জানা যায়নি।

3db194994ef04de7dee82fdae4e24c24fd3f8a58-tc-img-preview

এবার আসা যাক বিয়ের দিনের সাজে। তাঁর বিয়ের পোশাকটি কে তৈরি করছেন, তা নিয়ে চলছিল নানা জল্পনা। শোনা যাচ্ছিল, ব্রিটিশ কোনও ডিজাইনারের তৈরি পোশাক পরবেন তিনি। তবে কৌতূহল মেটালেন সোনম নিজেই। জানালেন, মঙ্গলবার থ্রি ‘এ’-র তৈরি পোশাকে সেজেই বিয়ের পিঁড়িতে বসবেন তিনি। থ্রি ‘এ’ অর্থাৎ আবু-জানি সন্দীপ খোসলা, অনামিকা খান্না এবং অনুরাধা বকিল বানিয়েছেন তাঁর বিশেষ পোশাকটি। সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইনার লেহঙ্গায় সেজে মন ভরিয়েছিলেন অনুষ্কা শর্মা। এবার দেখার, সোনম সেই দুর্দান্ত লুক ছাপিয়ে যেতে পারেন কিনা।

[ঘোঁতনের জীবনে ‘রেনবো জেলি’র রহস্য নিয়ে হাজির ‘পরি পিসি’, তারপর…]

কিন্তু বিয়েতে সোনমকে কেমন লাগছে, তা আর চাক্ষুষ করা হবে না অনুষ্কার। জিরোর শুটিংয়ের জন্য অনিল কাপুরের মেয়ের বিয়েতে উপস্থিত থাকতে পারবেন না তিনি। সোনম-আনন্দের বিয়ে মিস করবেন দীপিকা পাড়ুকোনও। টাইমস ম্যাগাজিনের বিচারে বিশ্বের ১০০ জন প্রভাবশালী ব্যক্তিত্বের অন্যতম দীপিকা। সোমবার সেই সংক্রান্ত একটি অনুষ্ঠানে যোগ দিতে তিনি আপাতত আমেরিকায়। তাই সোনমের বিয়েতে আসা হচ্ছে না অভিনেত্রীর। এদিকে নিউ ইয়র্কে মেট গালার রেড কার্পেটে হাজির থাকার জন্য সোনমের বিয়ে মিস করবেন প্রিয়াঙ্কা চোপড়াও। শোনা যাচ্ছে, করিনা কাপুর আপাতত লন্ডনে ছুটি কাটাচ্ছেন। মঙ্গলবারই দেশে ফিরবেন। সইফের সঙ্গে সোনমের বিয়ের জমকালো অনুষ্ঠানে শামিল হওয়ার ইচ্ছে রয়েছে তাঁর।

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং