BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২২ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

জানেন, কোন ব্যাপারে বরুণকে সাফ না বলে দিলেন আলিয়া?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 20, 2017 11:57 am|    Updated: August 20, 2017 11:57 am

Why Varun Dhawan and Alia Bhatt do not want to work with each other?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হিন্দি সিনেমার দুনিয়ায় আজ আর তেমন জুটি নেই। রাজ-নার্গিস থেকে অনিল–মাধুরী হয়ে শাহরুখ-কাজল জুটির যে রসায়ন ছিল, আজকের নায়ক নায়িকাদের সেরকম কোনও জুটি নেই। তবু নয় নয় করে ফিলহাল বলিপাড়ায় একটা জুটি তৈরি হচ্ছিল। বরুণ ধাওয়ান ও আলিয়া ভাটের। কিন্তু সে জুটিও ভাঙতে চলেছেন তাঁরা।

অ্যাডভেঞ্চারের ভরপুর রসদ নিয়ে ট্রেলারে হাজির ‘ইয়েতি অভিযান’ ]

বিরাট কোহলি ও অনুষ্কা শর্মাকে একডাকে যেরমক ‘বিরুষ্কা’ ডাকা হয়, বরুণ-আলিয়াকেও তেমন ভারিয়া(Varia) বলে ডাকেন অনেকে। আদরের ডাক। সেই ‘স্টুডেন্টস অফ দ্য ইয়ার’ থেকে শুরু। দু’জনেরই প্রথম সিনেমা। নবাগত। দু’জনেই এসেছেন ফিল্মি ব্যাকগ্রাউন্ড থেকে। এবং, পরিচালক করণ জোহর হাত ধরে তাঁদের এনেছেন রূপোলি পর্দার দুনিয়ায়। ফলত সেই গোড়া থেকেই বন্ধুত্ব অটুট। রসায়নটাও জোরাল। তারই ছাপ পড়েছিল ‘বদ্রিনাথ কি দুলহনিয়া’ ছবিতে। ‘টয়লেট এক প্রেম কথা’র আগে এ বছরের সফল ছবি বলতে বরুণ-আলিয়ার এ ছবিই। বহু তাবড় তারকারা যখন ব্যর্থ, তখন বক্স অফিসে জোয়ার এনেছিলেন তাঁরা। কিন্তু সে জুটি আর থাকার কথা নয়। কেননা বরুণের সঙ্গে জুটি বাঁধার ব্যাপারে আপাতত না বলেই দিয়েছেন আলিয়া। এতে সম্মতি আছে বরুণেরও। কেন এই সিদ্ধান্ত তাঁদের? জানা যাচ্ছে, দুই তরুণ অভিনেতাই মনে করছেন, এক জুটিতে আটকে থাকা কোনও কাজের কথা নয়। বরং অন্য অন্য অভিনেতার সঙ্গে কাজ করে নিজেদের বাজিয়ে দেখে নিতেই চাইছেন তাঁরা। ফলত জুটির যাত্রা থেকে আপাতত অবসরেরই সিদ্ধান্ত।

অতি খোলামেলা পোশাকে ছবি, ইনস্টাগ্রামে থেকে সরতে হল মডেলকে ]

বলিপাড়ায় এখন নানা স্বাদের ছবি। বিষয় বৈচিত্রে পরিচালকরা চমকে দিচ্ছেন। ফলে এই পরিস্থিতিতে অভিনেতা হিসেবে নিজেদেরকে আরও এক্সপ্লোর করতেই চাইছেন বরুণ-আলিয়া। নানা অভিনেতার সঙ্গে কাজ করা মানেই নতুন দিক খুলে যাওয়া। অভিনয়ে, কাজের ধরনেও। সেখানে জুটির ক্ষেত্রে সুবিধাও যেমন আছে, তেমন কিছু গতানুগতিকতাও থাকে। সেটাই অতিক্রম করতে চাইছেন তরুণ ও বিচক্ষণ বরুণ-আলিয়া।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে