BREAKING NEWS

১৯  আষাঢ়  ১৪২৯  সোমবার ৪ জুলাই ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

অক্ষয়ের সঙ্গে এবার দিওয়ালির শুভেচ্ছা জানান জওয়ানদের!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: October 25, 2016 3:13 pm|    Updated: October 27, 2020 8:11 pm

With Akshay Kumar, Send Your Diwali Wishes To Indian Soldiers

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভারতীয় সেনা আধিকারিকের ছেলে হিসেবে জওয়ানদের প্রতি একটা একটা সমবেদনা বরাবরই অনুভব করেন নায়ক। সেই তখন থেকেই যখন তিনি রাজীব ভাটিয়া, অক্ষয় কুমার নামে পরিচিতিও পাননি! তার পরে যখন রুপোলি পর্দায় শুরু হল অক্ষয় কুমারের পথচলা, একের পর এক ছবিতে তাঁকে জওয়ানের চরিত্রে অভিনয় করতে দেখেছেন দর্শকরা। পর্দার বাইরেও যখনই পেরেছেন, জওয়ানদের পাশে দাঁড়ানোর চেষ্টা করেছেন তিনি। আর কিছু না হোক, অন্তত শুভেচ্ছাটুকু পৌঁছে দিতে চেয়েছেন তাঁদের কাছে।
সেরকমই এক ভিডিও-বার্তা কিছু দিন আগেই দেখেছিলাম আমরা। পাক-শিল্পীরা বলিউডে কাজ করবেন কি করবেন না- এই বিতর্কে দেশ যখন অস্থির, ঠিক সেই সময়ে! সেই ভিডিওয় বলেছিলেন অক্ষয়, আপাতত দেশের এই সঙ্কটময় পরিস্থিতিতে আমাদের জওয়ানদের কথা আগে চিন্তা করা উচিত। তাঁরা আমাদের সুরক্ষিত রাখার জন্য এর আগেও রক্ত ঝরিয়েছেন, এখনও ঝরাচ্ছেন, পরেও তার ব্যত্যয় হবে না। সেই বার্তার রেশ ফুরানোর সঙ্গে সঙ্গেই এবার আরও একটি ভিডিওয় জওয়ানদের শুভেচ্ছা জানালেন অক্ষয় কুমার। দীপাবলির শুভেচ্ছা।


অক্ষয়ের বক্তব্য, উৎসব সার্থক হয় আপনজনের সঙ্গে উদযাপনে। আর নিশ্চিন্ত মনে সেই উৎসব পালনের সুযোগ আমাদের করে দেন সেনারাই। সারা দেশ যখন উৎসবে মাতোয়ারা, তখন তাঁরা সীমান্ত পাহারা দিয়ে আমাদের সুরক্ষিত রাখেন। কিন্তু এবারের দীপাবলি তাঁদের বাদ দিয়ে কাটাতে চান না নায়ক। কেন না, সেনারাও আমাদের আপনজন! এভাবেই তাঁদের দীপাবলির শুভেচ্ছা জানিয়েছেন তিনি।
পাশাপাশি, জওয়ানদের আমি-আপনিও যদি শুভেচ্ছা জানাতে চাই, তাহলে কী করতে হবে সেটাও বলে দিয়েছেন নায়ক। তার জন্য স্রেফ চলে যান www.mygov.in  ওয়েবসাইটে। তার পর আপনার শুভেচ্ছাবার্তা পৌঁছে দিন জওয়ানদের উদ্দেশে।
আপনি দীপাবলির শুভেচ্ছা জওয়ানদের কাছে পৌঁছে দিচ্ছেন তো?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে