BREAKING NEWS

১ আশ্বিন  ১৪২৭  শুক্রবার ১৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

সঙ্গিনীকে নিয়ে দলাই লামার কাছে গেলেন সলমন

Published by: Sangbad Pratidin Digital |    Posted: August 14, 2016 3:27 pm|    Updated: August 14, 2016 3:27 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সলমন খান এখন রয়েছেন লাদাখে। সেখানে কবীর খানের পরিচালনায় ‘টিউবলাইট’ ছবির শুটিং করছেন তিনি। ও দিকে, বৌদ্ধ ধর্মপ্রধান দলাই লামাও রয়েছেন লাদাখেই। অতএব, তাঁদের দেখা হওয়াটা কি দুইয়ে দুইয়ে চারের মতোই সহজ নয়?
হলে তো মিটেই যেত! কিন্তু সমস্যা হল, দলাই লামার সঙ্গে সলমন খানের এই সাক্ষাৎ নিয়ে অনেকগুলো প্রশ্ন উঠছে। অনেকেই মনে করছেন, দু’জনের এই সাক্ষাৎকারে লুলিয়া ভান্টুরের উপস্থিতি নেহাত সহজ ব্যাপার নয়। ব্যাপারটা সৌজন্যমূলক সাক্ষাৎও নয়।

With #DalaiLama at #Ladakh ! #SalmanKhan #TubeLight

A photo posted by SALMAN KHAN (@beingsalmankhanteam) on


হঠাৎ কেন এরকম একটা ধারণা তৈরি হচ্ছে?
বলিউডের এক দল বলছেন, লুলিয়ার উপস্থিতি সাফ প্রমাণ করে দিচ্ছে, তাঁর আর সলমনের সম্পর্কটা বিয়ের দিকে এগোচ্ছে। সেই জন্যই তাঁকে সঙ্গে নিয়ে বৌদ্ধ ধর্মপ্রধানের আশীর্বাদ নিতে গিয়েছিলেন সলমন খান।
অপর পক্ষের বক্তব্য, আশীর্বাদ নয়, এই সাক্ষাতের উদ্দেশ্য আসলে নিতান্ত বাণিজ্যিক। ‘বিইং হিউম্যান’ গ্রুপের হয়ে দলাই লামার কাছে কিছু একটা চুক্তির প্রস্তাব নিয়ে গিয়েছিলেন সলমন। লুলিয়া যেহেতু ‘বিইং হিউম্যান’-এর কাজকর্ম অনেকটাই দেখাশোনা করেন, সেই জন্য তিনিও উপস্থিত ছিলেন আলোচনায়।

#SalmanKhan With #DalaiLama At #Ladakh

A photo posted by SALMAN KHAN (@beingsalmankhanteam) on


যাই হোক, দলাই লামা আর সলমন খানের মধ্যে কী কথোপকথন হয়েছে, তা এখনও পর্যন্ত জানা যায়নি। এই নিয়ে মুখ খোলেননি দুই তরফের কেউই! তবে, দলাই লামা যে সলমন খানের সঙ্গে কথা বলার পরে বেশ খুশি হয়েছেন, সেটা তাঁর অভিব্যক্তিই বলে দিচ্ছে।
আপনারা তো দেখলেনই ছবিগুলো! ব্যাপারটা কী মনে হচ্ছে বলুন তো?

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement