BREAKING NEWS

১০ কার্তিক  ১৪২৮  বৃহস্পতিবার ২৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

ভূষণ কুমারের বিরুদ্ধে যৌন হেনস্তার অভিযোগ

Published by: Bishakha Pal |    Posted: January 18, 2019 11:31 am|    Updated: January 18, 2019 11:31 am

Woman Files complain against Bhushan Kumar

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: টি-সিরিজের মালিক ভূষণ কুমারের বিরুদ্ধে দায়ের হল যৌন হেনস্তার অভিযোগ। এক মহিলা ওশিওয়াড়া থানায় তাঁর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন। পরে অবশ্য অভিযোগ প্রত্যাহারও করে নেন ওই মহিলা। তবে মহিলার এই পদক্ষেপ নিয়েই উঠেছে প্রশ্ন।

ওশিওয়াড়া থানার সিনিয়র পুলিশ ইন্সপেক্টরকে একটি চিঠি পাঠিয়ে নিজের অভিযোগের কথা জানান ওই মহিলা। তাঁর চিঠিটি হাতে লেখা ছিল। চিঠিতে তিনি লেখেন, একটি ছবির প্রিমিয়ারে ভূষণ কুমারের সঙ্গে তাঁর পরিচয় হয়। প্রযোজক তাঁকে ফোন করতে বলেন। এরপর তাঁদের মধ্যে কথোপকথন শুরু হয়। ওই মহিলা ভূষণকে জানান, তিনি অভিনেত্রী হতে চান। তাঁকে নাকি এরপর নিজের অফিসে ডেকে পাঠান ভূষণ কুমার। তাঁর সঙ্গে তিনটি ছবির চুক্তিও করতে চান প্রযোজক। অভিযোগ, তা তো আজ পর্যন্ত হয়নিই, উলটে ওই মহিলাকে যৌন হেনস্তা করেছেন ভূষণ।

বাঁশিওয়ালা এবং রূপান্তরকামীর প্রেমের গল্প বলবে ‘নগরকীর্তন’ ]

এই অভিযোগ নস্যাৎ করে দেন ভূষণ কুমার। উলটে ওই মহিলার নামে অভিযোগ দায়ের করেছেন তাঁরা। আমবোলি থানায় ভূষণ কুমারের কাকা কৃষণ কুমার অভিযোগ দায়ের করেছেন। তাঁর দাবি, ওই মহিলা যৌন হেনস্তার মিথ্যে অভিযোগ দায়ের করেছেন। ভূষণ কুমারের থেকে টাকা আদায় করতে চান মহিলা, এমনই অভিযোগ কাকা কৃষণের।

এদিকে বুধবার ভূষণ কুমারের নামে অভিযোগ দায়ের করে পরদিনই তা প্রত্যাহার করে নেন ওই মহিলা। আর এখানেই উঠছে প্রশ্ন। মহিলার চিঠিটি ছিল হাতে লেখা। কিন্তু প্রত্যাহার পত্রটি পরিষ্কারভাবে টাইপ করা। এখানেই প্রশ্ন, যিনি পরের চিঠিটি টাইপ করে পাঠালেন, তিনি প্রথমটি কেন হাতে লিখলেন? পরের চিঠির জন্য কি তাঁকে কোনওরকম চাপ দেওয়া হয়েছে নাকি সত্যিই ভূষণ কুমারের নামে দায়ের হয়েছিল মিথ্যে অভিযোগ? সে সবই এখন ধোঁয়াশা। স্পষ্টভাবে কিছুই এখনও জানা যায়নি।

সোশ্যাল মিডিয়ায় সমালোচিত অনুষ্কা, কিন্তু কেন? ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement