BREAKING NEWS

০৫ জ্যৈষ্ঠ  ১৪২৯  শনিবার ২১ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

গ্যাংস্টারের প্রেমে নুসরত জাহান!

Published by: Sangbad Pratidin Digital |    Posted: November 8, 2016 2:27 pm|    Updated: November 8, 2016 2:27 pm

Yash Dasgupta To Be Paired With Nusrat Jahan In Birsa Dasgupta’s Next

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: হলেনই বা ‘গ্যাংস্টার’! গুলিভরা বন্দুক নিয়ে তো আর তিনি প্রেমিকার কাছে আসেন না! তাছাড়া, নুসরত জাহান টলিপাড়ার অ্যতম পেশাদার মুখ, তিনি এসব ছোটখাটো ব্যাপারকে পাত্তা দেবেনই বা কেন!
ফলে, ‘গ্যাংস্টার’ যশ দাশগুপ্তর সঙ্গে রমরমিয়ে চলছে নুসরত জাহানের রোম্যান্স। তাঁদের সেই প্রেমকাহিনিকে বড়পর্দায় বাঁধছেন পরিচালক বিরসা দাশগুপ্ত। ছবির নামটা যদিও এখনও ঠিক হয়নি! আর, গল্পটা?
গল্প সেই গতে বাঁধাই! শিষ্ট নায়কের দুষ্টদমন! তবে আর পাঁচটা ছবির মতো ব্যাপারটাকে দেখানো হবে না। বিষয়টা এক হলেও খুব অন্যরকম এক ট্রিটমেন্ট দেখা যাবে এই ছবিতে, দাবি বিরসার!
এই নিয়ে দ্বিতীয় দফায় যশ দাশগুপ্তর সঙ্গে ছবি করছেন বিরসা। টলিপাড়া বলছে, ‘গ্যাংস্টার’ পুজোয় অনেকগুলো ছবির সঙ্গে পাল্লা দিয়েও খুব খারাপ ব্যবসা করেনি। তাছাড়া দর্শকমহলে যশ দাশগুপ্তর জনপ্রিয়তাও রয়েছে। এই দুই ব্যাপারকে সম্বল করেই ফের ছবি তৈরিতে হাত দিচ্ছেন বিরসা।
আর সেই অভিযানেই এবার জুড়ে গেল নুসরত জাহানের নাম। টলিপাড়ার খবর বলছে, তিনি না কি অনেক দিন থেকেই কাজ করতে চাইছিলেন বিরসার সঙ্গে। পাশাপাশি, টলিপাড়ায় এখন বাণিজ্যিক ছবির নায়িকাদের মধ্যে নুসরতের জনপ্রিয়তাই সবচেয়ে বেশি। ফলে, সেই জনপ্রিয়তাকে কাজে লাগিয়েই এবার নুসরতের সঙ্গে কাজ করতে কোমর বাঁধলেন বিরসা।
এবার শুধু শুটিং শুরু হলেই হয়!

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে