BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

জানেন, কীভাবে রাখি সাওয়ান্ত রাষ্ট্রপতি হতে পারেন?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: June 22, 2017 11:01 am|    Updated: June 22, 2017 11:02 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কেরিয়ারের প্রথম দিন থেকেই তিনি অভিনয় বা তাঁর আইটেম নাম্বারের থেকে বেশি জনপ্রিয় তাঁর বক্তব্যের জন্য। বিষয় যাই হোক না কেন সে ব্যাপারে বক্তব্য রাখতে দুবারও ভাবেন না তিনি। যা মনে আসে সেটাই বলে দেন সরাসরি। আর তার এই ‘বিন্দাস’ স্বভাবের জন্যই বরাবরই বিতর্কের মুখে পড়েন রাখি সাওয়ান্ত। বলা ভাল বিটাউনে বিতর্কের অন্য নামই রাখি সাওয়ান্ত।

Rakhi-Sawant-2

[এবার কি মোদির চরিত্রে দেখা যাবে অক্ষয় কুমারকে?]

Rakhi-Sawant3

বুধবার আন্তর্জাতিক যোগ দিবসে সাংবাদিকদের বাড়িতে আমন্ত্রন জানিয়েছিলেন রাখি। নিজের সম্পর্কে অনেক ইন্টারেস্টিং তথ্য সবার সঙ্গে শেয়ার করে নেওয়ার জন্যই ছিল এই আমন্ত্রন। যেখানে নিজের হট যোগাসনকে প্রমোট করতে চান রাখি। তিনি বলেন, বাব রামদেবের যোগাসন আসলে কোন কাজের নয়। উপকার পেতে হলে তাঁর মতো হট যোগাসন করতে হবে। তিনি নাকি যোগাসনে আসক্ত। বাবা রামদেবকে অনুসরণ না করে মডার্ন হট যোগাসনকেই বেশি গুরুত্ব দেন তিনি। এই যোগাসনই তাঁর ফিট থাকার রহস্য। ব্যস এখান থেকেই বিতর্কের শুরু। তবে এ তো কিছুই নয়। কাহানিতে রয়েছে আরও টুইস্ট।

[এবার সেন্সরের কোপে শাহরুখের ‘জব হ্যারি মেট সেজল’]

Rakhi-Sawant-5

এখানেই না থেমে রাখি আরও বলেন, তাঁর দৃঢ় বিশ্বাস, এই যোগাসনের দৌলতে তিনি একদিন ভারতের রাষ্ট্রপতি হতে পারেন। বলিউডের স্টারদের বুদ্ধি নিয়েও প্রশ্ন তোলেন রাখি। তিনি মনে করেন বলিউডে যদি কেউ রাষ্ট্রপতি হতে পারেন, তাহলে সেটা একমাত্র রাখি সাওয়ান্ত। রাষ্ট্রপতি নির্বাচন নিয়ে এতো কথার কোন মানে নেই তাঁর কাছে। তাঁর মতে কারওর যদি সময় না হয়, তাহলে তাঁকেই করা হোক ভারতের রাষ্ট্রপতি। তাতেই দেশের উন্নতি হবে। এর আগে একবার লোকসভা নির্বাচনে প্রার্থী হয়েছিলেন রাখি। তাঁর ভোটের সংখ্যা ছিল এমন যাতে হিসেব মতো তাঁর পার্টির লোকেরাই তাঁকে ভোট দেননি। এবার একেবারে সরাসরি রাষ্ট্রপতি হওয়ার কথা ভাবছেন তিনি। বোঝো কাণ্ড।

Rakhi-Sawant-3

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement