BREAKING NEWS

২২ অগ্রহায়ণ  ১৪২৮  বৃহস্পতিবার ৯ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

সত্যি! শোয়ের জন্য এত টাকা পকেটে ভরছেন কপিল শর্মা?

Published by: Sangbad Pratidin Digital |    Posted: December 9, 2016 5:11 pm|    Updated: June 3, 2019 7:16 pm

You Won’t Believe How Much Kapil Sharma Is Being Paid For His Show

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শোয়ের নামটা মনে আছে তো? ‘দ্য কপিল শর্মা শো’! শুধু কপিল শর্মা নয়, তার আগে একটা বিশেষ শব্দও জুড়ছে। কপিলের মাহাত্ম্য স্পষ্ট করে দেওয়ার জন্য!
ফলে, যতই চ্যানেল বদল হোক, কপিল শর্মার স্টারডমে কোনও বদল হচ্ছে না। তাহলে বদলটা কোথায় হচ্ছে? না, টাকার অঙ্কে! বিশ্বাস করতে মন চায় না, শোয়ের জন্য ইদানীং এত টাকা পকেটে ভরছেন কপিল!
আসলে যখন কালার্স টিভি কর্তৃপক্ষের সঙ্গে মনোমালিন্যের পর সোনি টিভিতে শো সরিয়ে নিয়ে এলেন কপিল, তখনই হিসেবটা টের পাওয়া উচিত ছিল। যে যা-ই বলুন, কপিল জানতেন, তাঁর এই শো আগেরটার চেয়েও বেশি জনপ্রিয় হবে। সেই জন্য ‘কমেডি নাইটস উইথ কপিল’ নাম বদলে হল ‘দ্য কপিল শর্মা শো’! সেই সঙ্গে আরও একটু ভারিক্কি হল কপিলের পদমর্যাদাও!
সেটাই এখন ঝনঝন করে বাজছে পয়সা পড়ার আওয়াজে। শোনা যাচ্ছে, কপিলের শো সোনি টিভির টিআরপি এতটাই বাড়িয়ে দিয়েছে যে আরও এক বছরের জন্য কপিল এবং তাঁর দলবলের সঙ্গে শো চালাবার চুক্তি করছেন সোনি টিভি কর্তৃপক্ষ। আর তাতেই ঝোপ বুঝে কোপটি মেরেছেন কপিল! হেঁকে বসেছেন এক মোটা টাকার অঙ্ক- স্রেফ নিজের জন্যই!
সেই পারিশ্রমিক কত? পাক্কা ১১০ কোটি টাকা! ভারতীয় মুদ্রায় এত বেশি টাকা কোনও শোয়ের জন্য আর কেউ পেয়েছেন বলে চট করে মনে পড়বে না! কিন্তু কপিলের জনপ্রিয়তার বহর দেখে হাসিমুখেই টাকাটা দিচ্ছে সোনি টিভি! হিসেব তো সোজা- কপিলকে টাকা দিলে তাদের চ্যানেলেও টাকা ঢুকবে!
তাও ১১০ কোটি টাকা বড্ড বেশি নয়? আপনার কী মনে হয়?

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে