২৩ চৈত্র  ১৪২৬  সোমবার ৬ এপ্রিল ২০২০ 

Advertisement

এবার সপরিবারে ওয়েব সিরিজে অভিনয় করবেন যুবরাজ সিং

Published by: Subhamay Mandal |    Posted: February 19, 2020 2:44 pm|    Updated: February 19, 2020 2:44 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ক্রিকেট ছেড়ে আগেই অভিনয় জগতে পা রেখেছেন। হটস্টারের একটি ওয়েব সিরিজে কাজও করে ফেলেছেন। এবার সপরিবারে একটি ওয়েব সিরিজ করবেন প্রাক্তন ক্রিকেটার যুবরাজ সিং। সপরিবারে কারণ, এই সিরিজে তাঁর ভাই জোরাভর এবং বউ হেজেল কিচও অভিনয় করবেন বলে খবর। এঁদের পাশাপাশি যুবরাজের মা শবনম সিংও এই প্রজেক্টে অংশগ্রহণ করছেন।

অসমের ড্রিম হাউজ প্রোডাকশনের ব্যানারে একটি ওয়েব সিরিজ তৈরি হচ্ছে। এই সিরিজে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন যুবরাজের ভাই। এমনটাই জানিয়েছেন তাঁর মা শবনম। গুয়াহাটিতে একটি সাংবাদিক সম্মেলনে যুবরাজের মা আরও জানিয়েছেন, তাঁর দুই ছেলের প্রকৃত রূপ দেখতে পাবেন দর্শকরা। ‘আমার দুই ছেলে এবং বউমার জন্য আমি গর্বিত’, জানিয়েছেন শবনম। বলিউডের চিত্রনাট্যকার বিপিন উনিয়াল এই সিরিজের স্ক্রিপ্ট লিখছেন। যিনি কিনা অক্ষয় কুমারের ‘বচ্চন পাণ্ডে’ ছবির চিত্রনাট্যকার।

[আরও পড়ুন: শ্রীনিবাসের পর নিশান্ত, ‘কাম্বালা’য় বোল্টের রেকর্ড ভাঙলেন আরও এক ভারতীয়]

প্রোডাকশন হাউজের সদস্য নীতা শর্মা জানিয়েছেন, যুবরাজ এবং তাঁর ভাইয়ের সঙ্গে ওয়েব সিরিজ করতে পেরে তাঁর সংস্থা গর্বিত। অসমের প্রতিশ্রুতিমান যুব সম্প্রদায়কে একটা প্ল্যাটফর্ম দেওয়া হবে এই ওয়েব সিরিজের মাধ্যমে। প্রসঙ্গত এর আগে জনপ্রিয় মার্কিন টিভি সিরিজ ‘দ্য অফিস’-এর হিন্দি সংস্করণে অভিনয় করেছেন যুবরাজ। প্রাক্তন ক্রিকেটারের সেটাই ছিল প্রথম কোনও ওয়েব সিরিজ। দর্শকদের বেশ পছন্দই হয়েছিল সেই কমেডি সিরিজ। এবার রিয়্যালিটি ওয়েব সিরিজে কাজ করে পাকাপাকিভাবে অভিনয় জগতে থাকতে চাইছেন ২০১১ বিশ্বকাপ জয়ী অলরাউন্ডার।

Advertisement

Advertisement

Advertisement