২৩ বৈশাখ  ১৪২৮  শুক্রবার ৭ মে ২০২১ 

READ IN APP

Advertisement

মর্মান্তিক পথ দুর্ঘটনা উত্তরপ্রদেশে, নিয়ন্ত্রণ হারিয়ে খাদে লরি, মৃত ১০

Published by: Abhisek Rakshit |    Posted: April 10, 2021 8:23 pm|    Updated: April 10, 2021 8:23 pm

An Images

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভয়াবহ দুর্ঘটনার সাক্ষী থাকল উত্তরপ্রদেশন (Uttar Pradesh)। এটাহ (Etawah) জেলায় নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ল যাত্রীবোঝাই একটি লরি। আর মর্মান্তিক এই ঘটনায় এখনও পর্যন্ত প্রাণ হারিয়েছেন ১০ জন। আহত ৩০ জনেরও বেশি। তাঁদের মধ্যে অনেকের অবস্থাই আশঙ্কাজনক। ফলে মৃতের সংখ্যা আরও বাড়ার আশঙ্কা রয়েছে।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, লরিটিতে সওয়ার ছিলেন ৪০ থেকে ৪৫ জন লোক। তাতে বেশ কয়েকজন মহিলা এবং শিশুও ছিলেন। তাঁরা একটি ধর্মীয় অনুষ্ঠানে যোগ দিতে লাখনায় যাচ্ছিলেন। কিন্তু মাঝপথেই লরির চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এরপরই সেটি গিয়ে পড়ে রাস্তার পাশের ৩৫ ফুট গভীর একটি খাদে। খবর পেয়েই ঘটনাস্থলে ছুটে আসেন স্থানীয় পুলিশ আধিকারিকরা। শুরু হয় উদ্ধারকার্য। দেখা যায়, দুর্ঘটনার জেরে অনেকেই লরিটি থেকে ছিটকে দূরে গিয়ে পড়েছেন। কাউকে আবার লরির নিচ থেকেও উদ্ধার করা হয়।

[আরও পড়ুন: ‘সতীত্বের পরীক্ষা’য় ব্যর্থ! দুই বোনকে ডিভোর্সের নিদান পঞ্চায়েতের, দায়ের এফআইআর]

শেষ পাওয়া খবর পর্যন্ত, ঘটনায় এখনও পর্যন্ত দশ জন মারা গিয়েছেন। মৃতদের প্রত্যেকেই পুরুষ। এছাড়া ৩০ থেকে ৩৫ জন আহতও হয়েছেন। তাঁদের উদ্ধার করে পার্শ্ববর্তী হাসপাতালগুলোতে নিয়ে যাওয়া হয়েছে। সেখানেই তাঁদের চিকিৎসা চলছে। তবে কয়েকজনের অবস্থা খুবই আশঙ্কাজনক বলে খবর। এদিকে, ইতিমধ্যে ঘটনার পূর্ণাঙ্গ তদন্ত শুরু করেছেন পুলিশ আধিকারিকরা। ঠিক কি কারণে দুর্ঘটনা, তা জানার চেষ্টা চালাচ্ছেন আধিকারিকরা। লরিটির গতিবেগ বেশি ছিল নাকি চালক মদ্যপ অবস্থায় ছিলেন, সেই সমস্ত দিকও খতিয়ে দেখা হচ্ছে। ইতিমধ্যে আহতদের বেশ কয়েকজনের সঙ্গে কথাও বলেছেন পুলিশের আধিকারিকরা। এই ঘটনায় ওই এলাকায় রীতিমতো চাঞ্চল্য ছড়িয়েছে। তবে এই প্রথম নয়, এর আগেও একাধিকবার ভয়াবহ পথ দুর্ঘটনার সাক্ষী থেকে যোগী আদিত্যনাথের রাজ্য।

[আরও পড়ুন: কাশ্মীরে আরও বেকায়দায় জঙ্গিরা, দু’জায়গায় জারি সেনার সঙ্গে গুলির লড়াই]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement