২ আশ্বিন  ১৪২৭  রবিবার ২০ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

অনলাইন গেমে বারবার হার, বিরক্ত হয়ে ১০ বছরের কিশোরীকে খুন নাবালকের

Published by: Suparna Majumder |    Posted: September 8, 2020 8:56 am|    Updated: September 8, 2020 1:17 pm

An Images

ছবি: প্রতীকী

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: অনলাইন গেমের আসক্তি মানুষকে কোন পর্যায়ে নিয়ে যেতে পারে তার উদাহরণ দেখা গেল মধ্যপ্রদেশের ইন্দোরে (Indore)। অনলাইন ভিডিও গেমে বারবার হেরে যাওয়ার বিরক্তিতে ১০ বছরের বালিকার মাথা থেঁতলে খুন করা হল। ধৃত ১১ বছরের নাবালক।

ঘটনাটি ঘটেছে ইন্দোর শহরের লাসুডিয়া এলাকায়। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ১০ বছরের বালিকা ১১ বছরের ওই নাবালকের খেলার সঙ্গী ছিল। অনলাইনে ভিডিও গেম খেলার শখ ছিল দু’জনের। নাবালিকা বারবার ভিডিও গেমে জিতে যেত। তা একেবারেই পছন্দ ছিল না ১১ বছরের ওই নাবালকের। বিরক্তি এমন পর্যায়ে পৌঁছে যায় যে নাবালিকাকে খুন করার পরিকল্পনা করে ফেলে সে। নিজের পরিকল্পনা অনুযায়ী নাবালিকাকে বাড়ি থেকে ডেকে নেয়। কাছে একটি নির্জন জায়গায় নিয়ে যায় ১১ বছরের বালক। সেখানে পাথর দিয়ে ক্রমাগত আঘাত করে তার মাথা থেঁতলে দেয়।

[আরও পড়ুন: ৪০০ জঙ্গিকে জম্মু ও কাশ্মীরে ঢোকানোর চেষ্টা করছে পাকিস্তান, সর্তকবার্তা গোয়েন্দাদের]

অনেকক্ষণ ধরে নাবালিকা বাড়ি না ফেরায় তার খোঁজ শুরু হয়। স্থানীয়দের একজন ১০ বছরের বালিকার রক্তাক্ত দেহ দেখতে পান। সঙ্গে সঙ্গে পুলিশে খবর দেওয়া হয়। ঘটনাস্থলে গিয়ে মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠায় পুলিশ। নাবালিকার বাড়ির চারপাশের এলাকায় জিজ্ঞাসাবাদ শুরু করে। জানা যায়, ১১ বছরের কিশোর নাবালিকার সর্বক্ষণের খেলার সঙ্গী ছিল। তাকে জিজ্ঞাসাবাদ করতে শুরু করে পুলিশ। অল্প সময়ের মধ্যেই পুলিশের জিজ্ঞাসাবাদের মুখে ভেঙে পড়ে নাবালক। আপাতত তাকে স্থানীয় জুভেনাইল হোমে আইসোলেশনে রাখা হয়েছে। আগে করোনা (CoronaVirus) পরীক্ষা করানো হবে। তারপর নেওয়া হবে পরবর্তী পদক্ষেপ।

[আরও পড়ুন: কোপ ব্যাংকের চাকরিতেও! খরচ কমাতে ৩০ হাজার কর্মীকে স্বেচ্ছাবসরে পাঠাচ্ছে SBI]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement